• ঢাকা
  • শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ২৩ সেপ্টেম্বর, ২০২৩

জেলা বিএনপির সদস্য মিজানুর রহমান লিটনের উদ্যোগে হাজীগঞ্জে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় হাজীগঞ্জ পৌরসভাধীন টোরাগড় পূর্বপাড়া জামে মসজিদে দোয়া ও মোনাজাত করা হয়।

বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় চাঁদপুর জেলা বিএনপির সদস্য ও উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান লিটনের সার্বিক সহযোগিতায় হাজীগঞ্জে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শুক্রবার (২২ সেপ্টেম্বর) বাদ জুমআ কয়েকটি মসজিদে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

এদিন জুমআর নামাজ শেষে বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনা করে হাজীগঞ্জ পৌরসভাধীন টোরাগড় পূর্বপাড়া হাজী রহিম উদ্দিন জামে মসজিদ, টোরাগড় দক্ষিণ পূর্বপাড়া শাহী জামে মসজিদ, আলীগঞ্জ হযরত মাদ্দাহ খাঁ (রহ.) জামে মসজিদ, সরদার বাড়ি জামে মসজিদ, জনতা বাজার জামে মসজিদ ও বাকিলা বাজারস্থ দুইটি জামে মসজিদে মিলাদ মাহফিল করে বিএনপি ও অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

জানা গেছে, পৌরসভাধীন টোরাগড় পূর্বপাড়া জামে মসজিদে দোয়া ও মোনাজাত করেন মসজিদের খতিব ও পেশ ইমাম মাওলানা বিএম মাহদী হাসান। এর আগে মিলাদ মাহফিলা পরিচালনা করেন সহকারী ইমাম ও মুয়াজ্জিন হাফেজ মো. জুবায়ের আহমেদ। এসময় সাবেক সাংসদ মরহুম এম.এম মতিনের ছেলে খালেদ মাহমুদ মিঠুসহ বিএনপি, যুবদল ও ছাত্রদলসহ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

টোরাগড় দক্ষিণ পূর্বপাড়া শাহী জামে মসজিদে মিলাদ মাহফিল ও দোয়া পরিচালনা করেন, মসজিদের খতিব ও পেশ ইমাম মাওলানা মো. আব্দুল হক। একই সময়ে আলীগঞ্জ হযরত মাদ্দাহ খাঁ (রহ.) জামে মসজিদ, বাকিলা সরদার বাড়ি জামে মসজিদ, জনতা বাজার জামে মসজিদ ও বাকিলা বাজারস্থ দুইটি জামে মসজিদে মিলাদ মাহফিল করেন স্ব-স্ব মসজিদের খতিব ও পেশ ইমাম। দোয়া মাহফিলে দলীয় নেতাকর্মীসহ মুসুল্লীরা উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • রাজনীতি এর আরও খবর
error: Content is protected !!