• ঢাকা
  • সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১২ সেপ্টেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ১২ সেপ্টেম্বর, ২০২৩

রাজনীতি করে নিজেদের আখের গোছানোর জন্য নয়- ড. মখা আলমগীর

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

কচুয়া প্রতিনিধি ॥
কচুয়া উপজেলার দোঘর ইসলামিয়া মহিলা দাখিল মাদ্রাসায় অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার মাদ্রাসার প্রাঙ্গণে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি ।

এ সময় তিনি বলেন,মেয়েদের লেখা পড়ার সুযোগ সৃষ্টির মাধ্যমে আমরা নারী পুরুষ বৈষাম্য দুর করে সমতা ভিত্তিক সমাজ গড়তে কাজ করছি। যারা নেতা হওয়ার স্বপ্ন দেখেন কচুয়ার মানুষের উন্নয়নে কাজ করে মানুষের সাথে সম্পৃক্ততা বাড়াতে হবে। রাজনীতি নিজেদের পকেট ভারী বা আখের গোছানোর জন্য নয়। বঙ্গবন্ধু আর্দশ অনুসরন করে আসুন সবাই এক সাথে কাজ করে এলাকার উন্নয়ন করি । তাহলে আগামী ৫ বছরে কচুয়া হবে বাংলাদেশের শ্রেষ্ঠ উপজেলা। ২০৪১সালের বাংলাদেশ হবে উন্নয়নশীল রাষ্ট্র।

মাদ্রাসার পরিচালনা পর্ষদের সভাপতি মোহাম্মদ জাহেদ হোসেন নয়নের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল হাসানাত ফরহাদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা খানম, সাবেক ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম লালু, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোফাচ্ছেল হোসেন খান, ইউপি চেয়ারম্যান নুরে-ই আলম রিহাত, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম, স্থানীয় অধিবাসী মাওলানা আব্দুৃল হাই, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সৈয়দ রবিউল ইসলাম রাসেল ও ইব্রাহীম খলিল বাদল, যুগ্ম আহবায়ক মেহেদী হাসান, যুবলীগ নেতা শরীফুল ইসলাম, ছাত্রলীগ নেতা জীবন মজুমদার, শিক্ষার্থী নাদিয়া আকতার,সুমাইয়া আক্তার প্রমূখ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!