• ঢাকা
  • বৃহস্পতিবার, ১১ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৮শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ৮ সেপ্টেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ৮ সেপ্টেম্বর, ২০২৩

চাঁদপুরে নিখরচায় চিকিৎসা সেবা পেল দুই সহস্রাধিক রোগী

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

চাঁদপুরের ফরিদগঞ্জে নিখচরায় বিভিন্ন রোগে আক্রান্ত দুই সহস্রাধিক অসহায় নারী-পুরুষ চিকিৎসা সেবা ও ওষুধ পেয়েছেন।

শুক্রবার (৮ সেপ্টেম্বর) দুপুর থেকে উপজেলা সদরের এ.আর পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ে চিকিৎসা সেবার আয়োজন করেন ফরিদগঞ্জের কৃতি সন্তান ও জাতীয় বক্ষব্যাধি ইনস্টিটিউট ও হাসপাতাল এর সাবেক পরিচালক অধ্যাপক এ.কে.এম. মোস্তফা হোসেন।

বিদ্যালয়ের বিভিন্ন কক্ষে প্রত্যন্ত অঞ্চল থেকে আসা রোগীদেরকে চিকিৎসা সেবা প্রদান করেন ঢাকা থেকে আগত বিভিন্ন বিষয়ে বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ রাফি, ডাঃ শাহরিয়ার, ডাঃ তন্ময় সাহা, ডাঃ হাবিব, ডাঃ তানিম, ডাঃ ইমরোজ, ডাঃ শামছুন্নাহার ও ডাঃ সুমাইয়া রহমান রিপা।

চিকিৎসা সেবা কার্যক্রম উদ্বোধন করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল আমিন কাজল, ফরিদগঞ্জ প্রেসক্লাব সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ফরহাদ, সাবেক সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তীসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান প্রসঙ্গে অধ্যাপক এ.কে.এম. মোস্তফা হোসেন বলেন, তিনি চিকিৎসক হিসেবে কাজ শুরু করার পর থেকে এলাকার লোকজনকে বিনামূল্যে চিকিৎসা সেবা দিয়ে আসছেন। উপজেলার বিভিন্ন স্থানে একাধিকবার নিজ উদ্যোগে চিকিৎসা সেবা ও ওষুধ দিয়েছেন। আজকের এই চিকিৎসা সেবার জন্য তিনি নিজের অর্থে ১০ হাজার মানুষের জন্য ওষধ নিয়ে আসছেন। সন্ধ্যা পর্যন্ত সকল চিকিৎসক চিকিৎসা সেবা দিবেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!