• ঢাকা
  • শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৫ সেপ্টেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ৫ সেপ্টেম্বর, ২০২৩

চাঁদপুরে তারেক রহমানের কারামুক্তি দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মুহাম্মদ বাদশা ভূঁইয়া: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ১৬ তম কারামুক্তি দিবস উপলক্ষে চাঁদপুরে যুবদল স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ৩ সেপ্টেম্বর রোববার বিকেলে জেলা বিএনপির কার্যালয়ে এই আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. সলিম উল্যাহ সেলিম। এসময় তিনি বলেন,বিশ্বের সকল নেতৃবৃন্দ এখন তারেক রহমানের সাথে আছে।দেশের ৮০ ভাগ লোক তারেক রহমানের সাথে আছে।তারেক রহমানকে কারা কারাগারে নিয়েছিল।যাদের শেখ হাসিনা বলেছে আমার আন্দোলনের ফসল। সেই মঈন উদ্দিন ফখরুদ্দিন তারেক রহমানকে কারাগারে নিয়েছে।সাবেক বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী বলেছে বিচার বিভাগকে রাজনৈতিক প্রভাব মুক্ত করতে হবে।

তিনি বলেন, বর্তমান সরকার ক্ষমতায় থাকার জন্য বিদেশিদের কাছে ভিক্ষা চায়।কিন্তু মনে রাখবেন তারেক রহমান যেদিন দেশে আসবে সেদিন এই অবৈধ সরকার ভেঙ্গে চুরমার হয়ে যাবে।তত্ত্বাবধায়ক সরকার কিন্তু শেখ হাসিনার মানেও মামলা দিছে। সেই মামলার খবর নাই অথচ দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নামে মামলায় একের পর এক সাজা দিচ্ছে।

জেলা যুবদলের সভাপতি মানিকুর রহমান মানিকের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহার ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ইসমাইল পাটওয়ারীর যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন,জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক হযরত আলী ঢালী, যুগ্ম আহ্বায়ক মাসুদ মাঝি, জেলা ছাত্রদলের সভাপতি ইমাম হোসেন গাজী, সদর উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক নজরুল ইসলাম নজু,পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক রাজ্জাক হাওলাদার, জেলা ছাত্র দলের সাংগঠনিক সম্পাদক সোহাগ,পৌর ছাত্রদলের আহ্বায়ক মামুন খান, চাঁদপুর সরকারি কলেজ ছাত্রদলের আহ্বায়ক সোহেল গাজী ।সবশেষে দোয়া অনুষ্ঠিত হয়।দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মাওলানা জসিম উদ্দিন।

সভার শুরুতে পবিত্র কোরআন তেলওয়াত করেন মাওলানা জসিম উদ্দিন ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!