• ঢাকা
  • শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৫ সেপ্টেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ৫ সেপ্টেম্বর, ২০২৩

শাহরাস্তিতে বিনামূল্যে চক্ষু ও ছানি পড়া রোগীর চিকিৎসা প্রদান

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

শাহরাস্তিতে বিনামূল্যে ৩ শ’ ৫০ জন চক্ষু ও ছানি পড়া রোগীর চিকিৎসা সেবা প্রদান উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

শনিবার সকালে উপজেলার ওয়ারুক রহমানিয়া উবির ক্যাম্পাসে উয়ারুক ব্লু-হার্ট ও ফ্রেন্ডস ৯৫ ব্যাচের আয়োজনে ও চাঁদপুর মাজহারুল হক বিএনএসবি চক্ষু হাসপাতালের সার্বিক সহযোগিতায় এটি অনুষ্ঠিত হয়।

সংশ্লিষ্ট সূত্রজানায়, ওইদিন সংগঠনের সার্বিক তত্ত্বাবধায়ক খন্দকার মনিরুজ্জামান শান্তর সঞ্চালনায় বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি মোহাম্মদ ইয়ামিনের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্যে দেন, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক ও স্থানীয় ইউপি চেয়ারম্যান ওমর ফারুক দর্জি।তিনি বলেন, এই সংস্থা অতীতের মতো এবারও একটি ভালো কাজের উদ্যোগ নিয়েছে ।বিশেষ করে মানবদেহের গুরুত্বপূর্ণ অঙ্গ চোখের যত্ন নেওয়াসকলের দায়িত্ব ও কর্তব্য। অনেককে সামর্থ্যের জন্য সেটি আর করা হয়ে ওঠেনা। আজ আপনারা এই সেবা গ্রহণ করে চোখের যত্ন নিতে সহায়তা পাবেন।পরে এ কার্যক্রমে উদ্বোধন করেন, ইঞ্জি: মোঃ ওমর ফারুক ব্যবস্থাপনা পরিচালক জেনেসিস টেকনোলজিস লি:মি:।

ওই চক্ষু সেবায় ডাক্তার হিসেবে দায়িত্ব পালন করেন, ডা:সাইফুল ইসলাম জাবেদ, ডা: সাখাওয়াত হোসেন মেডিকেল অফিসার চাঁদপুর বিএনএসবি চক্ষু হাসপাতাল।

এতে অতিথি ছিলেন, প্রধান পৃষ্ঠপোষক: মোহাম্মদ মাসুদ পাটোয়ারী, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলমগীর হোসেন, দৈনিক মানবজমিনের শাহরাস্তি প্রতিনিধি মো: মাসুদ রানা, হাজীগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যাপক (সহঃ) মোঃ সেলিম পাটোয়ারী, মোঃ জহিরুল ইসলাম, মোঃ মনির হোসেন প্রমুখ ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর
error: Content is protected !!