• ঢাকা
  • বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩ সেপ্টেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ৩ সেপ্টেম্বর, ২০২৩

এক দফা দাবি আদায় না হওয়া পর্যন্ত রাজপথ ছাড়বো না-সাবেক মেয়র মোস্তফা কামাল

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

আবু মুছা আল শিহাবঃ

এক দফা দাবি আদায় না হওয়া পর্যন্ত রাজপথ ছাড়বো না। শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে এই সরকারকে ক্ষমতা হতে উৎখাত করতে হবে। একদলীয় সকারের অবসান ও তত্ত্বাবধায়ক সরকার না দেওয়া পর্যন্ত আমারা কেউ রাজপথ ছেড়ে ঘরে ফিরবো না। সকল প্রতিকূলতাকে উপেক্ষা করে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের সৈনিকরা দেশনেত্রী খালেদা জিয়া ও তারেক জিয়াকে মুক্ত না করা পর্যন্ত রাজপথে থেকে আন্দোলন-সংগ্রাম চালিয়ে যাবে।

শনিবার বিকেল ৫ টায় শাহরাস্তি উপজেলা বিএনপির ঠাকুর বাজারস্থ টিএন্ডটি সংলগ্ন দলীয় কার্যালয়ে বিএনপির ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সাবেক পৌরসভা মেয়র ও উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মোঃ মোস্তফা কামাল এ কথা বলেন।

উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক ইউনিয়ন চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান পাটোয়ারীর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি শাহদাৎ হোসেন মাষ্টার, উপজেলা মহিলা দলের সাবেক নেত্রী ও সাবেক ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, উপজেলা বিএনপির সাবেক অর্থ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম, পৌরসভা বিএনপি সাবেক সাধারণ সম্পাদক মোঃ আক্তার হোসেন চৌধুরী, মেহার উত্তর ইউপি সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির বর্তমান সভাপতি মোঃ সাইফুল ইসলাম রনি, উপজেলা তাঁতীদলের সভাপতি এসএম ফিরোজ, উপজেলা যুবদল সাবেক সভাপতি সাইফুল করিম মিনার, পৌর যুবদল নেতা তাজুল ইসলাম সুমন, পৌর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আবুল কাশেম, ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক শাহজাহান সম্রাট, যুগ্ম আহবায়ক শরাফত করিম শামিম। এছাড়া উপজেলা ও ইউনিয়ন বিএনপি, সহযোগী সংগঠন যুবদল, ছাত্রদল, শ্রমিকদল, কৃষক দলের নেতা কর্মী উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে আনন্দঘন পরিবেশে কেক কাটার মধ্যে দিয়ে দলের ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর
error: Content is protected !!