• ঢাকা
  • রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৭ আগস্ট, ২০২৩
সর্বশেষ আপডেট : ২৭ আগস্ট, ২০২৩

চাঁদপুরে চোরাইকৃত ৬ ভরি স্বর্ণালংকারসহ ৩ চোর আটক

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ছবি-নতুনেরকথা।

চাঁদপুর শহরের ট্রাকরোড এলাকায় বাসার দরজা ভেঙ্গে  চুরি হওয়া ৮ ভরি স্বর্ণালংকার থেকে চোরদের হেফাজত থেকে ৬ ভরি স্বর্ণালংকার উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ৩ চোরকে আটক করা হয়েছে।

 রোববার বিকেলে আদালতের মাধ্যমে গ্রেফতারকৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়। বুধবার রাতে শহরের ট্রাকরোডসহ আশপাশের বিভিন্ন স্থান থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো শাহরাস্তি উপজেলার স্বপন গাজীর ছেলে ইমন গাজী, শহরের নিউ ট্রাকরোড এলাকার দুলাল খানের ছেলে হুমায়ন কবির বাবু ও রহমতপুর কলোনীর মানিক মালের ছেলে আল-আমিন মাল।

গত ২৬ আগস্ট ভুক্তভোগী ফরিদ আহমেদ খান শিপন বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় অজ্ঞাতনামা একটি চুরি মামলা করেন। যার মামলা নং-৭১। মামলার তদন্তের দায়িত্ব পান নতুন বাজার পুলিশ ফাঁড়ির এসআই মোঃ রাকিবুল ইসলাম।

মামলার এজহার সূত্রে জানাযায়, ব্যবসায়ীক কাজে গত ৩ আগষ্ট ফরিদ আহমেদ খান শিপন ঢাকা যায়। গত ৭ আগষ্ট সকালে পার্শবর্তী ভাড়াটিয়া তাহমিনা বেগম পছনের দরজার লক ভাঙ্গা ও দরজা খোলা দেখতে পেয়ে বিষয়টি ভুক্তোভোগী শিপন কে জানান। পরে তিনি জরুরি ফোন পেয়ে চাঁদপুর চলে আসেন। চোরেরা ৮ ভরি ওজনের স্বর্নালংকার যাহার মূল্য আনুমানিক ৮ লক্ষ টাকা। এছাড়া নগদ ২০ হাজার টাকা নিয়ে যায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মোঃ রাকিবুল ইসলাম জানান, চোরাইকৃত স্বর্ণারংকার উদ্ধারে অজ্ঞাতনামা মামলাটি দায়েরের পর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইয়াছির আরাফাতের সার্বিক তত্ত্বাবধানে, সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শেখ মুহসীন আলমের নির্দেশে ও নতুন বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ ওলি উল্লাহর নেতৃত্বে মাঠে নামে পুলিশ। তথ্য প্রযুক্তি ও বিভিন্ন মাধ্যমে প্রথমে মূল হোতা ইমন গাজীকে গ্রেফতার করা হয়। পরে তার দেয়া তথ্য মতে বাবু ও আল আমিন কে গ্রেফতার করা হয়। বাবুর বাড়িতে লুকিয়ে রাখা ৬ ভরি স্বর্ণালংকার উদ্ধার করা হয়। আর নগদ টাকাগুলো তারা ভেঙ্গে ফেলে বলে পুলিশকে জানায়।

চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শেখ মুহসীন আলম জানান, রোববার বিকেলে আদালতের মাধ্যমে গ্রেফতারকৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!