• ঢাকা
  • শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৯ আগস্ট, ২০২৩
সর্বশেষ আপডেট : ১৯ আগস্ট, ২০২৩

জেল জুলুমের ভয় দেখিয়ে আন্দোলন সংগ্রাম বন্ধ করা যাবেনা-লায়ন ইঞ্জি. মমিনুল হক

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ছবি-নতুনেরকথা।

মো. জহির হোসেন॥
হাজীগঞ্জে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪৩তম প্রতিষ্ঠাবাষিকী উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৯ আগস্ট) বেলা সাড়ে ১১টায় সোনামুড়ীস্থ মার্ক বিল্ডাসের হলরুমে অনুষ্ঠিত আলোচনাসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপির) কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও হাজীগঞ্জ-শাহরাস্তি বিএনপির প্রধান সমন্বয়ক, চাঁদপুর জেলা বিএনপির সাবেক সভাপতি লায়ন ইঞ্জিনিয়ার মমিনুল হক।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, জেল জুলুমের ভয় দেখিয়ে আন্দোলন সংগ্রাম বন্ধ করা যাবেনা। আন্দোলন করেই এই স্বৈরাচার সরকারকে বিতাড়িত করতে হবে।

উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মো. বিল্লাল হোসাইনের সভাপতিত্বে ও পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মোঃ সাইফুর ইসলাম মিঠু চৌধুরী’র পরিচালনায় অনুষ্ঠিত আলোচনাসভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন স্বেচ্ছাসেক দল নেতা মো. এমরান হোসেন।

প্রধান বক্তা হিসবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মোহাম্মদ ইব্রাহিম কাজী জুয়েল।

উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মো. বিল্লাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব কাজী মোহাম্মদ ইব্রাহিম জুয়েল, বিশেষ অতিথি হাজীগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুর রহিম পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক এম. এ নাফের শাহ্, উপজেলা যুবদলের সদস্য সচিব কাজী জসিম উদ্দিনসহ অন্যান্য অতিথিবৃন্দ।

উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মো. সাইফুল ইসলাম মিঠু চৌধুরীর উপস্থাপনায় স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য দেন, পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মজিবুর রহমান, উপজেলা যুগ্ম আহবায়ক ডাঃ মো. জহিরুল ইসলাম, পৌর সদস্য শাহাজান বিএসসি ও গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুছ’সহ উপজেলা ও পৌরসভা শাখার অন্যান্য নেতৃবৃন্দ।

বক্তব্য শেষে অতিথিবৃন্দ ও দলীয় নেতৃবৃন্দকে সাথে নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন ইঞ্জি. মমিনুল হক। এরপর সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। এর আগে অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন মাজিদ থেকে তেলাওয়াত করেন, মো. এমরান হোসেন।

এসময় উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক মাহব্ুুুবুর রহমান, আবু বকর সিদ্দিক সুমন, আনোয়ার হোসেন খাঁন, শাহজালাল রাসেল, জহিরুল ইসলাম, পৌর যুগ্ম আহবায়ক নূর মোহাম্মদ সবুজ, আজাদ হোসেন বাপ্পী, সালেহ আকরাম রাকিব, রব রবু, মহিন উদ্দিন, সজল ও আলমগীর হোসেন উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের সকল যুগ্ম আহবায়ক, উপজেলাধীন সকল ইউনিটের সভাপতি সম্পাদক উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • রাজনীতি এর আরও খবর
error: Content is protected !!