• ঢাকা
  • শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৯ আগস্ট, ২০২৩
সর্বশেষ আপডেট : ১৯ আগস্ট, ২০২৩

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়ণের রোল মডেল-রফিকুল ইসলাম বীরউত্তম এমপি

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
হাজীগঞ্জের গন্ধর্ব্যপুরের কাশিমপরে উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখছেন মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি।

হাজীগঞ্জের গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নে উঠান বৈঠক করেছেন, চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম।

শনিবার (১৯ আগস্ট) বেলা সাড়ে ১১টায় ইউনিয়নের কাশিমপুর গ্রামের পয়ালযোশ ঈদগাহ মাঠে অনুষ্ঠিত বৈঠকে তিনি আওয়ামী লীগ সরকারের আমলে হাজীগঞ্জ ও শাহরাস্তি নির্বাচনী এলাকাসহ ওই ইউনিয়নের উন্নয়নমূলক কাজ তুলে ধরেন।

তিনি হাজীগঞ্জ ও শাহরাস্তির উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, হাজীগঞ্জ ও শাহরাস্তিতে ১০ কিলোমিটার সড়ক পাকা ছিল। আজ দুই উপজেলায় প্রায় ৮’শ কিলোমিটার গ্রামীণ সড়ক পাকাকরণ, ৬ শতাধিক শিক্ষা প্রতিষ্ঠানের নতুন ভবন ও প্রায় ৭ শতাধিক ব্রীজ-কালর্ভাট নির্মাণ, দুই উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন, এক ডাকাতিয়া নদীর উপর ৮টি সেতু নির্মাণ সম্পন্ন হয়েছে। টোরাগড়-বড়কুল সেতুর কাজ শেষ পর্যায়ে এছাড়াও আরো ২টি সেতুর কাজ চলমান রয়েছে। বর্তমানে ব্যাপক উন্নয়নকাজ চলমান রয়েছে। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই।

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়ণের রোল মডেল। তাই আগামি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহবান জানান তিনি।

এ সময় মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি আরো বলেন, প্রতিটি ইউনিয়নে এলজিইডির প্রশস্ত ও পাকা সড়ক রয়েছে। তাই স্ব-স্ব ইউনিয়ন থেকে উপজেলা সদরে যাতায়াতের জন্য স্থানীয়ভাবে উপজেলা, ইউনিয়ন পরিষদ অথবা উদ্যোক্তার মাধ্যমে মিনিবাস চলাচলের ব্যবস্থা করা যেতে পারে। আপনারা অনেকেই বলেছেন। তাই, এ বিষয়ে আমরা পাইলট প্রকল্প হিসাবে একটা উদ্যোগ গ্রহণ করবো এবং বিষয়টি আমি সংসদে উপস্থাপন করবো।

উঠান বৈঠকে আওয়ামী লীগের নেতৃবৃন্দ বলেন হাজীগঞ্জ-শাহরাস্তি নির্বাচনী এলাকায় মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্ত এমপির বিকল্প এখনো সৃষ্টি হয়নি। তিনি আছেন এবং থাকবেন।

ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন বাচ্চুর সভাপতিত্বে বৈঠকে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী জসিম উদ্দিন, বড়কুল পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান মজিবুর রহমান মজিব, বীরমুক্তিযোদ্ধা আবুল কালাম, পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি ফেরদৌসি বেগম, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ভুইয়া, সাবেক সাধারণ সম্পাদক দুলাল হোসেন. হাজী হোসাইন প্রমুখ।

উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোহাম্মদ শাহাদাত হোসেন রানার পরিচালনায় অনুষ্ঠিত উঠান বৈঠকে হাজীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. নজরুল ইসলাম, সদর ইউনিয়নের চেয়ারম্যান ইউসুফ প্রধানীয়া সুমন, আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান লিটন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা ফরিদুল ইসলাম, উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল, সিনিয়র যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল, পৌর যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক তাজুল ইসলাম, পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাজন চন্দ্র সাহা, পৌর ছাত্রলীগের সভাপতি সোহেল আলম বেপারী, সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাব্বিসহ, বীরমুক্তিযোদ্ধা, দলীয় নেতৃবৃন্দ ও ইউনিয়নের কয়েক সহস্রাধী নারী, পুরুষ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • রাজনীতি এর আরও খবর
error: Content is protected !!