• ঢাকা
  • শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৪ আগস্ট, ২০২৩
সর্বশেষ আপডেট : ১৪ আগস্ট, ২০২৩

পুকুরে ভেসে থাকা মাছ উঠাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে স্বামী-স্ত্রীর মৃত্যু

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ছবি-নতুনেরকথা।

চাঁদপুরের ফরিদগঞ্জে পুকুরের পানিতে ভেসে থাকা মাছ উঠাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃৎ শিল্পী অর্জুন পাল (৭০) ও তার স্ত্রী অঞ্জলী পাল (৫৫) নামে দুইজনের মৃত্যু হয়েছে। সংবাদ পেয়ে ফরিদগঞ্জ ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স কর্তৃপক্ষ পানি থেকে দুইজনের মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে সোর্পদ করে।

সোমবার (১৪ আগষ্ট) দুপুরে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের পশ্চিম লাড়ুয়া গ্রামে এই ঘটনা ঘটে।

বিষয়টি গনমাধ্যমকে নিশ্চিত করেছেন স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আলাউদ্দিন ভূঁইয়া।

আনন্দ পালের বাড়ির লোকজন জানায়, বৃষ্টিপাত জনিত কারণে রোববার (১৩ আগষ্ট) দিনগত রাতে উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের পশ্চিম লাড়ুয়া গ্রামের আনন্দ পালের বাড়ির বিদ্যুৎ লাইন বন্ধ হয়ে যায়। সোমবার (১৪ আগস্ট) সকালে তারা দেখতে পায় পুকুরের উপর বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে আছে। পড়ে সকাল সাড়ে ১০টার দিকে শ্রীবাস পালের মুঠো ফোন থেকে পল্লীবিদ্যুৎ কর্তৃপক্ষকে বিষয়টি জানানো হয়।

নিহত অর্জুন পালের ছোট ভাইয়ের স্ত্রী মিনু পাল জানায়, বেলা সাড়ে ১১টার দিকে পুকুরের পানিতে মাছ মরে ভাসতে দেখে মৃৎ শিল্পী অর্জুন পাল পুকুরের পানিতে নামে। বেশ কিছুক্ষণ পর তিনি ফিরে না আসায় বাড়ির লোকজন পুকুরের পাড় গিয়ে তাকে বিদ্যুতায়িত হয়ে পুুকরের পানিতে পড়ে থাকতে দেখে। তাকে উদ্ধার করতে তার স্ত্রী অঞ্জলী পাল পুকুরের পানিতে নামলে তিনিও বিদ্যুতায়িত হয়।

ফায়ার সার্ভিসের উপ-সহকারি পরিচালক সৈয়দ মো: মোরশেদ জানান, সংবাদ পেয়ে ফরিদগঞ্জ ফায়ার সার্ভিস এণ্ড সিভিল ডিফেন্স কর্তৃপক্ষ দুপুর ১টার দিকে ঘটনাস্থলে পৌঁছে পানিতে থেকে উভয়ের মরদেহ উদ্ধার করেন।

ফরিদগঞ্জ থানার ওসি (তদন্ত) প্রদীপ মন্ডল জানান, পুুকুর থেকে মাছ তুলতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে স্বামী ও স্ত্রীর মৃত্যু হয়েছে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • ফরিদগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!