• ঢাকা
  • বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৬ আগস্ট, ২০২৩
সর্বশেষ আপডেট : ৬ আগস্ট, ২০২৩

মেসিকে দেখতে গিয়ে পুলিশের হাতে আটক ভেনেজুয়েলার নাগরিক

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
মেসিকে দেখতে গিয়ে পুলিশের হাতে আটক ভেনেজুয়েলার নাগরিক
ছবি-সংগৃহিত।

দুদিন আগে জার্সিতে লিওনেল মেসির অটোগ্রাফ নিতে গিয়ে চাকরি হারাতে হয়েছিল কলম্বিয়ান এক নাগরিককে। এবার আর্জেন্টিনার সুপারস্টারকে দেখতে গিয়ে আটক হয়েছেন ভেনেজুয়েলার একজন ভক্ত।

তবে ভাগ্য ফেবার করলে যা হয়, সেটাই হয়েছে আরেক ভক্তর সঙ্গে। মেসিকে রাস্তায় পেয়ে গাল বাড়িয়ে দিয়ে চুমু আদায় করে নিয়েছেন তিনি।

আগামীকাল বাংলাদেশ সময় ভোরে এফসি ডালাসের বিপক্ষে মাঠে নামবে মেসির দল ইন্টার মায়ামি। সেই ম্যাচের আগে ডালাসে মেসিকে দেখতে গিয়ে আটক হয়েছেন ওই ভক্ত।

সেই ম্যাচের জন্যই মূলত মেসিদের ডালাস-যাত্রা। শনিবার বিকালে মেসিরা বিমানবন্দরে পৌঁছান। সেখান থেকে টিম হোটেলে ওঠার আগে হোটেলের আশপাশের নিরাপত্তা ব্যবস্থাও বেশ জোরদার করা হয়। সেখানে হাজার হাজার ভক্ত উপস্থিত ছিলেন।

মেসিকে সামনে পেয়ে তার কাছাকাছি যাওয়া থেকে নিজেকে আটকাতে পারলেন না ভেনেজুয়েলান সেই ভক্ত। নিরাপত্তা রক্ষীরা ওই ভক্তকে হাতকড়া পরিয়ে দ্রুত সেখান থেকে সরিয়ে নিয়ে যান। পরে অবশ্য তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

ইএসপিএনের সঙ্গে আলাপে হোসে জামব্রানো নামের সেই ভক্ত বলেন, ‘এটা দারুণ একটা সুযোগ ছিল। আমি তাকে দেখে বেড়ে উঠেছি। আমি বিশ্বকাপটাকে একজন আর্জেন্টাইনের মতো করেই উদ্‌যাপন করেছি। মেসিকে দেখে আমি দ্বিতীয়বার ভাবিনি। এমনকি আমি পুলিশের কথাও ভুলে গিয়েছিলাম।

 

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • খেলাধুলা এর আরও খবর
error: Content is protected !!