• ঢাকা
  • বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৫ আগস্ট, ২০২৩
সর্বশেষ আপডেট : ৫ আগস্ট, ২০২৩

মতলব উত্তরে এসি মিজানের মায়ের সুস্থতা কামনায় দোয়া

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ছবি-ত্রিনদী

মতলব উত্তর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, চাঁদপুর-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, দৈনিক ইলশেপাড় এর সম্পাদক ও প্রকাশক মিজানুর রহমান (এসি মিজান) এর মমতাময়ী মা ও দৈনিক ইলশেপাড় এর প্রধান উপদেষ্টা জাহান আরা বেগমের সুস্থতা কামনায় মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়েছে।

৫ আগষ্ট শনিবার দুপুরে উপজেলার ষাটনল ইউনিয়নের পূর্ব লালপুর গ্রামের হযরত শাহজালাল (রহঃ) তানজিমুল উম্মাহ্ ওয়াস সুন্নাহ মাদ্রাসায় এ মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়। দোয়া অনুষ্ঠানে মিজানুর রহমান (এসি মিজান) এর মা জাহান আরা বেগমের সুস্থতা কামনা করা হয়েছে এবং সকলের জন্য দোয়া করা হয়েছে। পরে মাদ্রাসার প্রায় শতাধিক শিক্ষার্থীদের দুপুরের ও রাতের খাবারের ব্যবস্থা করা হয়েছে।

এ সময় ষাটনল ইউনিয়ন যুবলীগ নেতা মো. মাহফুজ, মো. হাফিজুর রহমান ফরহাদ, মতলব উত্তর উপজেলা যুবলীগ নেতা মো. রাজিব প্রধান, ছেংগারচর পৌর যুবলীগ নেতা, মো. কাউছার মিয়াজি, মো. লালন, মো. কামরুল, মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের, যুগ্ম আহ্বায়ক মো. জুবায়ের বাবু, ছেংগারচর পৌর ছাত্রলীগ নেতা মো. হারুন’সহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ১লা আগস্ট বার্ধক্য জনিত কারণে এসি মিজানের মা জাহান আরা বেগম অসুস্থ হয়ে আয়েশা মেমোরিয়াল হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • মতলব উত্তর এর আরও খবর
error: Content is protected !!