• ঢাকা
  • শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৯ জুলাই, ২০২৩
সর্বশেষ আপডেট : ১৯ জুলাই, ২০২৩

বিএনপি পদযাত্রার নামে সারাদেশে অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করছে-আবু নঈম দুলাল পাটওয়ারী 

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ছবি-নতুনেরকথা।

শওকত আলী॥
চাঁদপুরে জেলা আওয়ামী লীগের আয়োজনে বিপুল সংখ্যাক নেতাকর্মীদের উপস্থিতির মধ্যদিয়ে শান্তি, উন্নয়ন শোভাযাত্রা নিয়ে চাঁদপুর শহর প্রদক্ষিণ এবং আলোচনা সভায় মিলিত হয়েছে জেলার নেতাকর্মী ও সমর্থকরা।

শোভাযাত্রায় নেতারা বলেন,বিএনপি-জামাত ও তাদের মিত্ররা পদযাত্রার নামে সারাদেশে অগ্নি সন্ত্রাস, নৈরাজ্য ও ষড়যন্ত্রমূলক অপরাজনীতির করে যাচ্ছে। তাদের এ অপরাজনীতির প্রতিবাদে জেলা আওয়ামী লীগের উদ্যোগে মঙ্গলবার (১৮ জুলাই) শেষ বিকেলে দলীয় কার্যালয়ের সামনে শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

উন্নয়ন শোভাযাত্রার পূর্বে শান্তি সমাবেশে প্রধান অতিথি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম দুলাল পাটওয়ারী ভার্চুয়ালি বক্তব্য রাখেন, তিনি তাঁর বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে তাঁরই সুযোগ্য কন্যা গনতন্ত্রের মানসকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।

বয়স্ক ভাতা, বিধবা ভাতা, শারীরিক অসুস্থতার জন্য চিকিৎসা ও অস্বচ্ছল ব্যাক্তিদের অনুদান, অসহায় মানুষ বাসস্থানের জন্য ঘর, জমি পাচ্ছে। শিক্ষার্থীরা শিক্ষাবৃত্তি পাচ্ছে। রাস্তা- ঘাটের উন্নয়ন, কালভার্টসহ দেশের বিভিন্ন জেলার যান চলাচলের যোগাযোগ ব্যবস্থা, নতুন নতুন রেললাইন ও শহরের যানযট নিরসনে মেট্রোরেল চালু করতে সক্ষম হয়েছে।
কিন্তু পদযাত্রা নামে বিএনপি-জামাত ও তাদের দোসররা শেখ হাসিনার সরকারের উন্নয়নকে নসাৎ করতে, দেশে নৈরাজ্য সৃষ্টি করতে রাস্তায় নেমেছে।

তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে, ঐক্যবদ্ধ হয়ে আমরা চাঁদপুরের মানুষকে সাথে নিয়ে এর প্রতিরোধ করতে হবে। আবারও আওয়ামী লীগের সরকারকে ক্ষমতা আনতে শেখ হাসিনার অধীনে জাতীয় সংসদ নির্বাচনে স্বাধীনতার প্রতিক, গনতন্ত্রের প্রতিক নৌকা আবারও ভোট দিবে জয় যুক্ত করতে হবে।

এ সময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সন্তোষ দাসের সভাপতিত্বে ও শ্রম বিষয়ক সম্পাদক মোঃ নুরুল ইসলাম মিয়াজীর পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার আঃ রব ভূইয়া, সহ-সভাপতি আবদুর রশিদ সর্দার, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জহিরুল ইসলাম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট বিনয় ভূষণ মজুমদার, পৌর আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মঞ্জুর আহমেদ মঞ্জু, কৃষি বিষয়ক সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন ভূইয়া, জেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মোঃ মিজানুর রহমান কালু ভূইয়া, জেলা শ্রমিক লীগের সভাপতি মাহবুবুর রহমান টিটিই, সাধারণ সম্পাদক ওহিদুল ইসলাম রেলওয়ে, মৎস্যজীবি লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আঃ মালেক দেওয়ান, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের আহবায়ক মোহাম্মদ আলী,জেলা আওয়ামী লীগের নেত্রী রেনু বেগম, পান্না বেগম, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সুমন মজুমদার প্রমূখ।

আলোচনা সভার পরই জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে উন্নয়নের শোভাযাত্রা বের হয়ে শহর প্রদক্ষিন করে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!