• ঢাকা
  • শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৮ জুলাই, ২০২৩
সর্বশেষ আপডেট : ১৮ জুলাই, ২০২৩

হাজীগঞ্জে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষের ঘটনায় নিহত বেড়ে- ২

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মোহাম্মদ হাবীব উল্যাহ্

হাজীগঞ্জে ট্রাক ও মোটরসাইকেলের সংর্ঘষের ৫দিন পর মারা গেলেন মো. আরিফ হোসেন (২২) নামের নামের অপর এক মোটরসাইকেল আরোহী। সোমবার (১৭ জুলাই) সকালে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এর আগে গত বুধবার সন্ধ্যায় উপজেলার হাটিলা পশ্চিম ইউনিয়নের কাঁঠালি গ্রামের কিএলবি ব্রিক ফিল্ডের সামনে হাজীগঞ্জ-কচুয়া সড়কে অজ্ঞাত ট্রাক ও মোটরসাইকেলের সংর্ষষের ঘটনা ঘটে।

দুর্ঘটনায় মো. আরিফ হোসেন গুরুতর আহত হয় এবং ৫ দিন পর চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। সে উপজেলার হাটিলা পূর্ব ইউনিয়নের পূর্ব হাটিলা গ্রামের ভূঁইয়া বাড়ির আলমগীর হোসেনের ছেলে। ওই দিনের দুর্ঘটনায় ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী (চালক) মো. জাবেদ হোসেন (২৩) মারা যায়। সে একই বাড়ির মো. আব্দুস ছাত্তার ভূঁইয়ার ছেলে। এ নিয়ে মোটরসাইকেল থাকা দুইজন আরোহী মারা গেলেন।

এ দিকে দুর্ঘটনার ৬দিন পার হলেও এখন পর্যন্ত ঘাতক ট্রাক ও ট্রাকের চালককে চিহিৃত করা যায়নি। দুর্ঘটনাস্থল এবং আশ-পাশের এলাকায় কোজ সার্কিট ক্যামেরা (সিসিটিভি) না থাকা এবং দুর্ঘটনার সময় কোন প্রত্যক্ষদর্শী না থাকার কারণে ঘাতক ট্রাকটি চিহিৃত করতে পারেনি কেউ। দুর্ঘটনায় মোটরসাইকেলের দুইজন আরোহী মারা যাওয়ায় তাদের পরিবার, নিকট আত্মীয়-স্বজনসহ পুরো ইউনিয়নে শোকের ছায়া নেমে আসে।

নিহতের বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ জানান, লিখিত আবেদনের ভিত্তিতে ময়নাতদন্ত ছাড়া মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, গত ১২ জুলাই বুধবার সন্ধ্যায় হাজীগঞ্জ-কচুয়া-গৌরিপুর সড়কের হাটিলা পূর্ব ইউনিয়নের কাঁঠালি কেএলবি ব্রিক ফিল্ড সংলগ্ন এলাকায় কচুয়াগামী একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এ সময় মোটরসাইকেলটি সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হয় চালক জাবেদ হোসেন ও আরোহী আরিফ হোসেন।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরিক্ষা শেষে জাবেদ হোসেনকে মৃত ঘোষণা করেন এবং গুরুতর আহত আরিফ হোসেনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেপার দেন। কুমিল্লায় তার শারিরিক অবস্থার অবনতি হলে ঢাকা কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে ৫দিন চিকিৎসাধীন থাকাবস্থায় সেও মারা যায়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • অন্যান্য এর আরও খবর
error: Content is protected !!