• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৮ জুলাই, ২০২৩
সর্বশেষ আপডেট : ১৮ জুলাই, ২০২৩

হাজীগন্জে নিখোঁজের ১৬ ঘন্টা পর মানসিক ভারসাম্যহীন নারীর লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মোহাম্মদ হাবীব উল্যাহ্

হাজীগঞ্জে রহিমা বেগম নামে ষাটোর্ধ্ব বছর বয়সি এক মানসিক ভারসাম্যহীন লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার (১৭ জুলাই) দুপুরে পৌরসভাধীন ৬নং মকিমাবাদ গ্রামের মাষ্টারপাড়া এলাকার মোল্লা বাড়ি সংলগ্ন একটি পরিত্যক্ত পুকুর থেকে নিখোঁজের ১৬ ঘন্টা পর ওই নারীর লাশ উদ্ধার করা হয়।

এর আগে রোববার রাতে তিনি পুকুরে ঝাঁপ দিয়ে নিখোঁজ হন। পরে স্থানীয় ও এলাকাবাসীসহ ফায়ার সার্ভিসের কর্মীরা কয়েকঘন্টা চেষ্টা করেও তাকে খুঁজে পায়নি।

খবর পেয়ে সোমবার সকালে চাঁদপুর থেকে ফায়ার সার্ভিসের দুইজন ডুবুরি এসে প্রায় তিন ঘন্টা চেষ্টা করেও রহিমা বেগমকে খুঁজে পায়নি। পুকুরটিতে ঝোপ-ঝাড় ও লতাপাতার কারণে উদ্ধার কাজ ব্যহত হয়।

এরপর আজ দুপুরে রহিমা বেগমের লাশ পানিতে ভেসে উঠলে স্থানীয়রা উদ্ধার করে। তিনি বড়কুল ইউনিয়নের নাটেহারা গ্রামের বাসিন্দা ছিলেন। গত ৩ বছর যাবত তিনি হাজীগঞ্জ পৌরসভাধীন মকিমাবাদ গ্রামের মাস্টার পাড়ায় তার ছেলের সাথে ভাড়া বাসায় থাকতেন।

ঘটনাস্থলে থাকা একটি সিসিটিভির ফুটেজে দেখা গেছে, রোববার রাত আনুমানিক ৯টার দিকে রহিমা বেগম ওই স্থানে বিভিন্ন অঙ্গভঙ্গিতে নাচতে শুরু করেন এবং একপর্যায়ে শরীরের পোশাক খুলে তিনি বিবস্ত্র অবস্থায় ওই পরিত্যক্ত পুকুরে ঝাঁপিয়ে পড়েন।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ জানান, রহিমা বেগমের মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি বলেন, পারবারিক ও স্থানীয় সূত্রে জানতে পেরেছি তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • অন্যান্য এর আরও খবর
error: Content is protected !!