• ঢাকা
  • রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৭ জুলাই, ২০২৩
সর্বশেষ আপডেট : ১৭ জুলাই, ২০২৩

বিএনপির উপর মানুষের আস্থা নেই-রফিকুল ইসলাম বীরউত্তম এমপি

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ছবি-নতুনেরকথা।

চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনের সংসদ সদস্য, মহান মুক্তিযুদ্ধের ১নং সেক্টরের সেক্টর কমান্ডার মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম বলেছেন, ২০০৮ সাল থেকে ২০২৩ সাল পর্যন্ত হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলায় আড়াই হাজার কোটি টাকার উন্নয়নমূলক কাজ করা হয়েছে। আমাদের দুই উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন হয়েছে। এসব উন্নয়ন কাজ বাস্তবায়ন সম্ভব হয়েছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আমার নির্বাচনী এলাকার রাজনৈতিক নেতা ও সাধারণ জনগণের সহযোগিতার কারণে।

সোমাবার সকালে ২ কোটি ৫৪ লক্ষ টাকা ব্যয়ে হাজীগঞ্জের অলিপুর উচ্চ বিদ্যালয়ের নব-নির্মিত ভবনের উদ্বোধন এবং হাটিলা পূর্ব ইউনিয়নে হাটিলা আড়ং বাজার হইতে টঙ্গিরপাড় হাইস্কুল পর্যন্ত ১ কিলোমিটার সড়ক পাকাকরণের কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন শেষে স্থানীয় আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

প্রধান অতিথি বলেন, এর পূর্বে বিএনপি ক্ষমতায় ছিলো। তারা আপনাদের জন্য কোন কাজ করেনি। তারা শুধু নিজেদের ভাগ্য পরিবর্তনে কাজ করেছে। বিএনপির উপর মানুষের আস্থা নেই। আসন্ন সংসদ নির্বাচনে দেশের জনগণ তাদেরকে বয়কট করবে। তারা যখন আপনাদের কাছে ভোট চাইতে আসবে, আপনারা বলবেন, আপনারাতো আমাদের জন্য কোন কাজ করেননি। আপনাদেরকে কেনো ভোট দিবে।

তিনি বলেন, সংসদের গত ৪ মেয়াদে হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলায় ডাকাতিয়া নদীর উপর আমরা ৮টি ব্রিজের নির্মাণ কজ সমাপ্ত হয়েছে। ২টি ব্রীজের কাজ শেষ পর্যায়ে। আরো ২টি নতুন ব্রীজ নির্মান করা হবে। এগুলো ছাড়াও প্রায় ৮শ’ ব্রিজ ও কালভার্ট, সাড়ে ৭’শ স্কুল, কলেজ ও মাদরাসা ভবন, সাড়ে ৮’শ কিলো মিটার নতুন পাকা ও ইটের সলিং রাস্তা করা হয়েছে। এটি একটি অনন্য সাফল্য। সারাদেশের অনেক উপজেলার চাইতে হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলা উন্নয়নে অনেকাংশে এগিয়ে। পাশাপাশি আমরা ডাকাতিয়া নদী খনন করেছি এবং ডাকাতিয়া নদীর উপর ১ শত চল্লিশ কোটি টাকা ব্যয়ে একটি ওয়াকওয়ে নির্মাণ হচ্ছে।

এসব কিছু মিলিয়ে আমি মনে করছি-জনগণ আমাদের উপর এখন আস্থা রাখতে পারছে এবং আমাদের নির্বাচনী এলাকায় আমরা আইনশৃঙ্খলা বজায় রাখতে পেরেছি। অন্য দলের লোক হলেও আমরা তাদের প্রতি হয়রানিমূলক কোন পদক্ষেপ নেইনি।

অলিপুর উচ্চ বিদ্যালয়ের ৪তলা ভবনের উদ্বোধনীয় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের সভাপতি জেএমআই গ্রুপের চেয়ারম্যান জাবেদ ইকবাল পাঠান।

বক্তব্য রাখেন হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল ইসলাম, জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক হাজী জসিমউদ্দিন, ইউপি চেয়ারম্যান ইউছুফ প্রধানীয়া সুমন।

হাটিলা পূর্ব ইউনিয়নের হাটিলা আড়ং বাজার টু টঙ্গীরপাড়া হাটিলা ইউনিয়ন উচ্চ বিদ্যলয় সড়কের ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তফা কামাল মজুমদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জহির হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক হাজী জসিমউদ্দিন, ছাত্রলীগ নেতা আকাশ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুর রশিদ, উপজেলা প্রকৌশলী রেজওয়ানুর রহমান, ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান, উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল, যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক তাজুল ইসলাম, জসিমউদ্দিন জনি, আওয়ামী লীগ নেতা দুলাল হোসেন, রফিকু চেয়ারম্যান, দুলাল চেয়ারম্যান, আনোয়ার মেম্বার, আবুল কাশেম, আলী হেসেন, যুবলীগ নেতা ফারুক, মনির, শাহিন, মমিন, পৌর ছাত্রলীগের সভাপতি সোহেল আলম বেপারী, সাধারণ সম্পাদক মেহেদি হাছান রাব্বি, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কাজী জীবন, ছাত্রলীগ নেতা জীবন, ফরহাদ, সাদ্দাম।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • রাজনীতি এর আরও খবর
error: Content is protected !!