• ঢাকা
  • বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৭ জুলাই, ২০২৩
সর্বশেষ আপডেট : ১৭ জুলাই, ২০২৩

শাহরাস্তি থানার আয়োজনে পুলিশ সুপারকে বিদায় সংবর্ধনা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ছবি-নতুনেরকথা।

চাঁদপুরের শাহরাস্তি থানার আয়োজনে চাঁদপুর জেলার বিদায়ী পুলিশ সুপার মিলন মাহমুদ ও পুনাক সভানেত্রী আফসানা শর্মীর বিদায় সংবর্ধনায় অনুষ্ঠিত হয়েছে। ১৫ জুলাই রাতে শাহরাস্তি থানা মিলনায়তনে পুলিশ, রাজনৈতিক ব্যক্তিবর্গ ও সাংবাদিকদের উপস্থিতিতে এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

শাহরাস্তি মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেনের সভাপতিত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ খায়রুল আলমের সঞ্চালনায় সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার মিলন মাহমুদ বিপিএম বার।

এসময় তিনি তাঁর বক্তব্যে বলেন, পুলিশে থেকে সবাইকে সন্তুষ্ট করা সম্ভব নয়। তারপরও আমি আপনাদের নিয়ে কাজ করে গিয়েছি। আমি চলে যাওয়ার পর আপনারা ভালো জানলে সেটাই হবে আমার জন্য বড় প্রাপ্তি। আধুনিক যুগে পুলিশিং করা অনেক কঠিন। সবাইকে সচেতন হতে হবে। এখন অপরাধ করে লুকানো কঠিন। সমাজে পুলিশ থাকতে হবে, আমাদের কাজ অপরাধী ধরে আদালতে প্রেরণ করা। সঠিক তদন্ত করা। আপনারা যাই করবেন তার ব্যাখ্যা নিজের কাছে থাকতে হবে।

অনুষ্ঠানে বিদায়ী অতিথি পুনাক সভানেত্রী ডাঃ আফসানা শর্মী বলেন, আমি যা কিছু করেছি পুলিশ সুপার মহোদয়ের অনুপ্রেরণায় সম্ভব হয়েছে। পাশাপাশি পুলিশ অফিসার ভাবীগনের আন্তরিক সহযোগিতার কারণে আমরা পুনাকের কর্মকাণ্ড এগিয়ে নিতে পেরেছি। ভালো কিছু করে থাকলে আমাকে ও আমার পরিবারকে আপনাদের দোয়ায় রাখবেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়, হাজীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পংকজ কুমার দে, শাহরাস্তি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রেজওয়ানা চৌধুরী, শাহরাস্তি পৌর মেয়র হাজী আব্দুল লতিফ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জেড এম আনোয়ার হোসেন, শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি মোঃ মঈনুল ইসলাম কাজল।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন কচুয়া সার্কেলের পুলিশ পরিদর্শক মারমা সিং ত্রিপুরা, শাহরাস্তি থানার উপপরিদর্শক মোঃ রোকনউদ্দিন, সহকারী উপপরিদর্শক তানিয়া আক্তার, কনস্টেবল মোঃ সাদ্দাম হোসেন প্রমূখ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সহকারী পুলিশ সুপার (শিক্ষানবিশ ) মনিষ কুমার, ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আবদুল মান্নান, হাজীগঞ্জ থানার ওসি মোঃ আঃ রশিদ, মতলব দক্ষিণ থানার ওসি সাইদুর রহমান।

অনুষ্ঠানের শুরুতে অতিথিদেরকে ফুল দিয়ে বরণ করে নেয় শাহরাস্তি থানা পুলিশ। শাহরাস্তি থানা পুলিশের পক্ষ থেকে বিদায়ী অতিথিদের হাতে ক্রেস্ট ও উপহার সামগ্রী তুলে দেওয়া হয়। এরপর অতিথিবৃন্দ নৈশভোজে অংশ গ্রহণ করেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর
error: Content is protected !!