• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৩ জুন, ২০২৩
সর্বশেষ আপডেট : ২৩ জুন, ২০২৩

হাজীগঞ্জ পৌরসভায় স্বচ্ছ নিয়োগ পরীক্ষার মাধ্যমে ১০ পদের বিপরীতে ১৩ জনকে নিয়োগ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ছবি-নতুনেরকথা।

হাজীগঞ্জ পৌরসভায় জনবল নিয়োগের লক্ষে স্বচ্ছ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৩ জুন) হাজীগঞ্জ বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে লিখিত ও পৌরসভা কার্যালয়ে মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হয়। এ দিন ১৩টি পদের বিপরীতে ৫৫ জন লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করে। এর মধ্যে উত্তীর্ণ ২৬ জন মৌখিক পরীক্ষায় অংশ নেয়।

জানা গেছে, পৌরসভায় স্টোর কিপার, এমএলএসএস, সহকারী কর আদায়কারী, আদায়কারী, কার্য-সহকারী, বিদ্যুৎ হেলপার, পাম্প চালক/বাল্ব অপারেটর, টিকাদান সুপারভাইজার, নিন্মমান সহকারী কাম মুদ্রাক্ষরিক ও টিকাদানকারী (মহিলা) সহ মোট ১৩টি পদে বিপরীতে ৫৫ জন পরীক্ষায় অংশগ্রহণ করে।

এরপর লিখিত পরীক্ষায় সর্বোচ্ছ নম্বরপ্রাপ্ত ২৬ জনের মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হয়। লিখিত পরীক্ষার কেন্দ্র পরিদর্শন এবং মৌখিক পরীক্ষায় উপস্থিত ছিলেন, নিয়োগ কমিটির আহবায়ক পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন, জেলা প্রশাসকের প্রতিনিধি ও হাজীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান মানিক।

এ ছাড়াও উপস্থিত ছিলেন, নিয়োগ কমিটির সদস্য প্যানেল মেয়র-১ ও ৪নং ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ জাহিদুল আযহার আলম বেপারী, পৌরসভার সহকারী প্রকৌশলী মো. মাহবুবুর রশিদ, নিয়োগ কমিটির সদস্য সচিব, পৌর নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও হিসাবরক্ষণ কর্মকর্তা মো. সফিকুর রহমান।

এ বিষয়ে পৌরসভা কার্যালয় সূত্রে জানা গেছে, স্বচ্ছ নিয়োগের লক্ষ্যে শুক্রবার সকাল ৯টায় হাজীগঞ্জ বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়। এরপর লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মধ্যে সর্বোচ্চ নম্বর প্রাপ্তদের মৌখিক পরীক্ষার জন্য বিকাল ৩টায় পৌরসভা কার্যালয়ে ডাকা হয় এবং নিয়োগ কমিটির সদস্যদের উপস্থিতিতে মৌখিক পরীক্ষা সম্পন্ন হয়। পরবর্তীতে বিধি অনুযায়ী নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হবে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • সারা দেশ এর আরও খবর
error: Content is protected !!