• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৩ জুন, ২০২৩
সর্বশেষ আপডেট : ২৩ জুন, ২০২৩

দ্বাদশ সংসদ নির্বাচনে দলীয় প্রার্থীকে বিজয় করতে নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে-গাজী মাঈনুদ্দীন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ছবি-ত্রিনদী

হাজীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। উপজেলা আওয়ামী লীগের আয়োজনে শুক্রবার (২৩ জুন) সকালে হাজীগঞ্জ বাজারস্থ একটি কমিউনিটি সেন্টারে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় নেতৃবৃন্দের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মো. মাঈনুদ্দিন।

মনোনয়ন প্রত্যাশী হিসাবে মনোনয়ন পাওয়ার বিষয়ে আশাবাদ ব্যক্ত করে তিনি নেতাকর্মীদের বলেন, আগামি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সকল বিভেদ ভুলে নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ থাকতে হবে এবং দলীয় প্রার্থীর বিজয় নিশ্চিত করতে হবে।

উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি কাজী আনোয়ারুল হক হেলালের সভাপতিত্বে ও সাবেক সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদের উপস্থাপনায় সভায় আরো বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা আলহাজ্ব আসফাকুল আলম চৌধুরী, প্রকৌশলী মো. সফিকুর রহমান প্রমুখ।

এ সময় ইউনিয়ন নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান কাজী নুরুর রহমান বেলাল, আকতার হোসেন মিকন, মাহতাব হোসেন সবুজ, ইয়াছিন আরাফাত, নাজমুল হক পাটওয়ারী রাছেল প্রমুখ। বক্তব্য শেষে নেতাকর্মীদের সাথে নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটে গাজী মো. মাঈনুদ্দিন।

অনুষ্ঠানে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মির্জা শিউলী পারভীন মিলি, জেলা পরিষদের সদস্য মো. বিল্লাল হোসেন, উপজেলা আওয়ামী লীগ নেতা মো. জাকির হোসেন মিয়াজী, দীলিপ কুমার সাহা, সমীর লাল দত্ত, মো. শাহাদাত হোসেন, মো. শাহজামাল, রেজাউল করিম মিন্টু, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু ইউসুফ গাজী মোহনসহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন থেকে আসা দলীয় ও অঙ্গ-সহযোগী সংগঠনের কয়েক শতাধীক নেতাকর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!