• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৪ জুন, ২০২৩
সর্বশেষ আপডেট : ১৪ জুন, ২০২৩

হাজীগঞ্জে সাংবাদিক জসিমের বাবা আর নেই

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ছবি-নতুনেরকথা।

হাজীগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও বীমা কর্মকত নজরুল ইসলাম জসিমের বাবা হাজীগঞ্জ বাজারের বিশিষ্ট মুদি ব্যবসায়ী মো. আমিনুল ইসলাম আমিনের দাফন সম্পন্ন হয়েছে। বুধবার (১৪ জুন) দুপুরে নিজ বাড়িতে দ্বিতীয় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়। এর আগে বাদ যোহর হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে তাঁর প্রথম জানাযা অনুষ্ঠিত হয়।

মরহুম মো. আমিনুল ইসলাম আমিন হাজীগঞ্জ পৌরসভাধীন ১১নং ওয়ার্ড রান্ধুনীমূড়া গ্রামের সোলেমান বেপারী বাড়ির মৃত আব্দুল হকের বড় ছেলে। এদিন ভোর রাতে তিনি রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮০ বছর। তিনি স্ত্রী, তিন ছেলে ও চার মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে সাংবাদিক নজরুল ইসলাম জসিমের বাবা মো. আমিনুল ইসলাম আমিনের বাবার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন হাজীগঞ্জ প্রেসকাব, হাজীগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতি, হাজীগঞ্জ রিপোর্টাস ইউনিটিসহ বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন বীমা কোম্পানীর কর্মকর্তাসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!