• ঢাকা
  • শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৩ জুন, ২০২৩
সর্বশেষ আপডেট : ১৩ জুন, ২০২৩

শেখ হাসিনার নেতৃত্বে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ-ডা. হারুন অর রশিদ সাগর

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
শেখ হাসিনার নেতৃত্বে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ-ডা. হারুন অর রশিদ সাগর
প্রতিনিধির পাঠানো ছবি।

নিজস্ব প্রতিবেদক : ২৬৩ চাঁদপুর (৪) ফরিদগঞ্জ আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী চাঁদপুর জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা হারুন অর রশিদ সাগর বলেছেন, জাতীর জনকের যোগ্য উত্তরসুরী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, সকল বাঁধা পেরিয়ে বাংলাদেশ নিরাপদ রয়েছে, এবং তার নেতৃত্বেই আগামীর বাংলাদেশ এগিয়ে যাবে দুর্বার গতিতে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের দিয়েছেন একটি রাষ্ট্র আর শেখ হাসিনা দিয়েছেন জনগনের কাঙ্খিত উন্নয়ন এবং জীবনমানের অগ্রগতি। দেশ আজকে উন্নয়ন কর্মকাণ্ডে এগিয়ে গেলেও আমাদের আসন কিছু কিন্তু সূচকে এই তুলনায় অনেকটাই পিছিয়ে আছে, তাই আমরা যদি সুযোগ পাই তা হলে অবশ্যই আপনারা ফরিদগঞ্জে কাঙ্ক্ষিত উন্নয়ন কর্মকাণ্ড দেখবেন। আমরা সকলে মিলে একটি সুন্দর ফরিদগঞ্জ বিনির্মানে আপনাদের সহযোগিতা চাই, আপনারা আমার শক্তি সাহস, আপনাদের সমর্থন পেলে নেত্রীর নির্দেশ পালনে সহায়ক হবে আমার জন্য।

আমি কোন ব্যাক্তি কে নিয়ে গ্রুপিং চাইনা, শেখ হাসিনার জন্য সকলে ঐকবদ্ধ হয়ে আওয়ামীলীগের বিজয় চাই। নিজেরা গ্রুপিং করে দলের ঐক্য নষ্ট হোক সেই রাজনীতি আমি করিনা, আমি সকলের সাথে এক হয়ে রাজনীতি করতে চাই, বর্তমানে দেশকে অস্থিতিশীল পরিস্থিতিতে নিয়ে যাওয়ার জন্য একটি মহল চেষ্টা করছে, আমরা যদি ঐক্যবদ্ধ থাকি তা হলে তারা সফল হবে না ইনশাআল্লাহ।

সোমবার বিকেলে ফরিদগঞ্জ উপজেলার ৯নং গোবিন্দপুর উত্তর ইউনিয়ন এর ৪নং ওয়ার্ডের মধ্য ধানুয়া সেকান্তর খাঁন বাড়ির সামনের উঠান বৈঠকে এসব কথা বলেন। ফরিদগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদস্য ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আলম শেখের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের সদস্য আনোয়ার হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন ফরিদগঞ্জ উপজেলা পল্লী উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান আবদুস সালাম আজাদ জুয়েল, ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি আলি আহমেদ শেখ, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলতাফ হোসেন খাঁন, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হান্নান মেম্বার, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ৯নং গোবিন্দপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আতিকুর রহমান বাবুলু, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি কামরুল সরকার, পাটোয়ারী বাজার ব্যাবসায়ী কমিটির সভাপতি জাহাঙ্গীর আলম, সাবেক সভাপতি ও ২নং বালিথুবা পূর্ব ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মহসিন তপাদার,

৯নং গোবিন্দপুর উত্তর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নয়ন গাজী, যুবলীগ নেতা বাবু পাটওয়ারী, ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম, ছাত্রলীগ নেতা রহমত হোসেন, ১নং বালিথুবা পঃ ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুজ্জামান রনি, সেচ্ছাসেবকলীগের সভাপতি ফয়েজ আহমেদ রাব্বি পাটওয়ারী, ছাত্রলীগের সভাপতি ইমাম হোসেন ফরিদ পাটওয়ারী, উপজেলা যুবলীগের নেতা কামরুল ইসলাম পাটওয়ারী, চাঁদপুর সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ফরিদুজ্জামান বাঁধন পাটওয়ারী, উপজেলা ছাত্রলীগের নেতা আব্দুর রউফ রুবাইয়েত, ৮নং ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মিঠু পাটওয়ারী, ৬নং গুপ্টি ইউনিয়ন যুবলীগের নেতা ফয়সাল আহমেদ প্রমুখ।

এর আগে তিনি দুপুরে দলীয় মৃত সাবেক নেতৃবৃন্দের কবর জিয়ারত করেন। এর মধ্যে উল্লেখযোগ্য হলো ফরিদগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ডা: ইস্কান্দার আলী, মুক্তিযুদ্ধের সংগঠক বীর মুক্তিযোদ্ধা ও সাবেক চেয়ারম্যান রুসতুম আলী তালুকদার, সাবেক চেয়ারম্যান আব্দুল হাই হিরু চৌধুরী, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি তাহের চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু শাহেদ সরকারের পিতা বীর মুক্তিযোদ্ধা মোজাফফর আহমদ সরকার বড় মিয়া, বীর মুক্তিযোদ্ধা রফিক আহমেদ, বীর মুক্তিযোদ্ধা নৌ কমান্ডো শফিকুর রহমান, বীর মুক্তিযোদ্ধা শহীদ আব্দুল খালেক, বীর মুক্তিযোদ্ধা ও ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি বাচ্ছু মিয়া ভূইয়া, উপজেলা যুবলীগের সাবেক ভারপ্রাপ্ত আহ্বায়ক হাজী শফিকুর রহমান, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক চৈয়াল, প্রত্যাশী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লোকমান আহমেদ তালুকদার, আওয়ামী লীগ নেতা রুহুল আমিন খাঁন মেম্বার, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক তাফাজ্জল হোসেন চৌধুরী, সেকান্তর খাঁন, আব্বাস খাঁন, কোব্বাত খাঁন সহ আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দের কবর জিয়ারত করেন এবং তাদের রুহের মাগফেরাত কামনা করেন।

কবর জিয়ারতে ডা: হারুন অর রশিদ সাগরের সাথে উপস্থিত ছিলেন ৯নং গোবিন্দপুর উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আলম শেখ, সাবেক চেয়ারম্যান কায়েম পারভেজ লাবলু, উপজেলা সেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ সভাপতি মিলন ভূইয়া সহ স্থানীয় নেতৃবৃন্দ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • ফরিদগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!