• ঢাকা
  • শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৮ জুন, ২০২৩
সর্বশেষ আপডেট : ৮ জুন, ২০২৩

ফরিদগঞ্জ দলিল লেখক সমিতির অভিষেক

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ফরিদগঞ্জে জমকালো আয়োজনের মধ্যদিয়ে ফরিদগঞ্জ দলিল লেখক সমিতির অভিষেক অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের সাবেক নেতৃবৃন্দকে বিদায় ও নতুন নেতৃবৃন্দকে বরণ এবং শপথ গ্রহণ উপলক্ষে বুধবার (০৬ জুন) উপজেলা দলিল লেখক সমিতির মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ উপজেলা সাব- রেজিষ্ট্রার মো. আরিফুর রহমান।

সংগঠনের নব-নির্বাচিত কমিটির সভাপতি মো. আব্দুল কাদের পাটওয়ারী’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. ছালাউদ্দিন’র পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা দলিল লেখক সমিতির সভাপতি খোরশেদ আলম বাবুল, সাধারণ সম্পাদক মো. খায়রুল ইসলাম বিল্লাল, চট্টগ্রাম বিভাগীয় দলিল লেখক সমিতির সাহিত্য বিষয়ক সম্পাদক এম.আই মমিন খাঁন।

অনুষ্ঠানে অন্যান্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সংগঠনের বিদায়ী সভাপতি মো. হাসান রাজা পাটওয়ারী, সাধারণ সম্পাদক আবুল হোসেন গাজী, সাধারণ সদস্য আ. ছোবহান লিটন, সাবেক কোষাধ্যক্ষ মোনায়েম খাঁন।

অনুষ্ঠানে পবিত্র কোরআন তেলোয়াত শেষে আসন গ্রহণ করেন অতিথিরা। পরে বিদায়ী সদস্য, আহ্বায়ক কমিটির সদস্য ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্যদের ফুলেল শুভেচ্ছা এবং নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে শপথ পাঠ করানো শেষে ফুল দিয়ে বরণ করা হয়। এসময় সংগঠনের সার্বিক মঙ্গল কামনা করে গুরুত্বপূর্ণ আলোচনা শেষে অতিথিদের সম্মাননা স্বারক তুলে দিয়ে অনুষ্ঠানের সমাপ্ত ঘোষণা করেন সংগঠনের সভাপতি।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • ফরিদগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!