• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৬ জুন, ২০২৩
সর্বশেষ আপডেট : ৬ জুন, ২০২৩

চাঁদপুরের কয়লা ঘাটে হিটস্ট্রকে নারীর মৃত্যু

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

চাঁদপুর শহরের কয়লাঘাট এলাকার বাসিন্দা নিলুফা বেগম (৫৫) নামে নারী হিট স্ট্রোকে মৃত্যুবরণ করেছেন। মঙ্গলবার (৬ জুন) দুপুরে অতিরিক্ত গরমে মাথা ঘুরে পড়ে গেলে তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিলুফা বেগম কয়লাঘাট এলাকার তকদীর হোসেন মাঝির স্ত্রী।

হাসপাতালের জরুরি বিভাগ থেকে জানানো হয়, আজ দুপুরে অতিরিক্ত তাপমাত্রা সহ্য করতে না পেরে বিভিন্নভাবে অসুস্থ হয়ে হাসপাতালের জরুরি বিভাগে ১০ জন রোগী চিকিৎসা সেবা নিয়েছেন। এদের মধ্যে চাঁদপুর শহরের ৩ নং কয়লাঘাট এলাকার তকদীর হোসেন মাঝির স্ত্রী লিলুফা বেগম (৫৫) হিটস্ট্রোকে মৃত্যুবরণ করেন। একইভাবে হিটস্ট্রোক করে অসুস্থ হয়ে পড়েন সদর উপজেলার সেকদী গ্রামের আলী আক্কাছের স্ত্রী রেখা বেগম (৫২)।

হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ বিপ্লব দাস বলেন, নিহত নিলুফা বেগম অতিরিক্ত তাপমাত্রায় মাথা ঘুরে অচেতন হয়ে পড়লে তার স্বজনরা চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসেন। কিন্তু আমরা পরীক্ষা নিরীক্ষা করে তাকে মৃত দেখতে পাই।

তিনি আরো বলেন, নিলুফার স্বজনরা জানিয়েছেন তিনি অতিরিক্ত তাপমাত্রায় হঠাৎ মাথা ঘুরে পড়ে গেলে তারা চিকিৎসার জন্য হাসপাতালে আনেন। এতে ধারণা করা হচ্ছে তিনি হিটস্ট্রোক করেই হয়তো মৃত্যুবরণ করেছেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!