• ঢাকা
  • বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১২ এপ্রিল, ২০২৩
সর্বশেষ আপডেট : ১২ এপ্রিল, ২০২৩

খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবিতে বড়কুল পূর্ব ইউনিয়নে বিএনপির অবস্থান কর্মসূচি ও ইফতার

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

জীবনযাত্রার অব্যাহত ব্যয় বৃদ্ধি ও সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদ ফ্যাসিস্ট সরকারের পদত্যাগ, নির্বাচনকালীণ নিরপেক্ষ সরকার প্রতিষ্ঠা ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তিসহ ১০ দফা বাস্তবায়নের দাবীতে হাজীগঞ্জের ৬নং বড়কুল পূর্ব ইউনিয়নে বিএনপির অবস্থান কর্মসূচি ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকাল ৩টায় বড়কুল পূর্ব ইউনিয়নের রায়চোঁ বাজারে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যােগে এ কর্মসূচি পালিত হয়।

এ সময় দলীয় নেতৃবৃন্দরা বক্তব্যে বলেন জীবনযাত্রায় অব্যহত ব্যয় বৃদ্ধি ও সর্বগ্রাসী দূর্নীতির প্রতিবাদ ফাসিস্ট সরকারের পদত্যাগ ও নির্বাচনকালীন নিরপেক্ষ সরকার প্রতিষ্ঠা ও দেশনেত্রী খালেদা জিয়া নিঃশর্ত মুক্তি সহ ১০ দফা বাস্তবায়নের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে আজকের অবস্থান কর্মসূচি। নেতারা বলেন  আওয়ামী লীগের আমলে কোনো নির্বাচনে আমরা অংশ নিবো না। নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন চাই। আগামী ঈদুল ফিতরের পর দলীয় সিদ্ধান্ত অনুযায়ী সরকার পতনের জন্য যে সকল কর্মসূচী আসবে আমরা তা পালন করবো। নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে বিএনপি ক্ষমতায় আসবে দেশরত্ন খালেদা জিয়া ও তারেক রহমান নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাবে।

অবস্থান কর্মসূচিতে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সহ-সভাপতি মনিরুজ্জামান মনির, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এম. এ নাফের শাহ্, উপজেলা যুবদলের আহবায়ক আকতার হোসেন দুলাল, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক বিল্লাল হোসাইন বেলাল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনিয়ন বিএনপি সাধারণ সম্পাদক অহিদুল ইসলাম মোহনসহ নেতাকর্মীবৃন্দ।

কর্মসূচি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ৬নং বড়কুল পূর্ব ইউনিয়ন বিএনপি সভাপতি ইমাম হোসেন ও সঞ্চালনা করেন অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা সেচ্ছাসেবক দলের সদস্য সচিব সাইফুল ইসলাম চৌধুরী মিঠু, কর্মসূচিতে অংশ গ্রহন করেন ইউনিয়ন বিএনপি, যুবদল,ছাত্রদল,সেচ্ছাসেবকদল,ও অংগ সহযোগী সংগঠনের শতাধীক নেতাকর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • রাজনীতি এর আরও খবর
error: Content is protected !!