• ঢাকা
  • রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১২ এপ্রিল, ২০২৩
সর্বশেষ আপডেট : ১২ এপ্রিল, ২০২৩

হাজীগঞ্জে পুকুর থেকে অটোচালকের লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
হাজীগঞ্জে পুকুর থেকে অটোচালকের লাশ উদ্ধার
জসিম উদ্দিন বেপারী।

হাজীগঞ্জে পুকুরে থেকে জসিম উদ্দিন বেপারী (৫০) নামের এক অটোচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১১ এপ্রিল) রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে পৌরসভাধীন ৩নং ওয়ার্ড খাটরা-বিলওয়াই এলাকার সর্দার বাড়ির পুকুর থেকে ভাসমান অবস্থায় তাঁর মরদেহ উদ্ধার করে হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নাজিম উদ্দিন। তিনি ওই এলাকার বেপারী বাড়ির মৃত আলী আজগরের তৃতীয় ছেলে।

জানা গেছে, এদিন আনুমানিক রাত ১০টা থেকে সাড়ে দশটার মধ্যে অটো চালিয়ে নিজ ঘরে ফিরেন মো. জসিম উদ্দিন বেপারী। এরপর তিনি লুঙ্গি-গামছা নিয়ে পাশের বাড়ির (সর্দার বাড়ি) পুকুরে গোসল করতে যাওয়ার পর প্রায় এক দেড়ঘন্টা সময় পার হয়। এই সময়ের মধ্যে তিনি নিজ ঘরে ফিরে না আসায় পরিবারের লোকজন তাঁকে খুঁজতে বের হয়ে ওই বাড়ির পুকুরে ভাসমান অবস্থায় তাঁর মরদেহ দেখতে পান।

খবর পেয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. নজরুল ইসলাম, উপ-পরিদর্শক (এসআই) মো. নাজিম উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন এবং পরিবারের সদস্য ও স্থানীয়দের সাথে কথা বলেন। এসময় পুকুর থেকে মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের পর ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

মারা যাওয়া ব্যক্তি মো. জসিম উদ্দিনের মেয়ে জাকিয়া সুলতানা জানান, যেহেতু বাবা ভালো মানুষ গোসল করতে গেছেন। এরপর তাঁর মরদেহ পুকুর থেকে উদ্ধার করা হয়। এখন তিনি কিভাবে মারা গেছেন, তা আমরা কেউ জানি না এবং মৃত্যুর সময় কেউ দেখেও নি। তাই, সবার মনে একটু রহস্য থেকে যায়। তিনি বলেন, পোস্টমর্টেম (ময়নাতদন্ত) করা হয়েছে। পোস্টমর্টেম রির্পোটে জানতে পারবো, এটি স্বাভাবিক মৃত্যু না হত্যা।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, উদ্ধারকৃত জসিম উদ্দিন বেপারীর মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তিনি বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • সারা দেশ এর আরও খবর
error: Content is protected !!