• ঢাকা
  • রবিবার, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১২ এপ্রিল, ২০২৩
সর্বশেষ আপডেট : ১২ এপ্রিল, ২০২৩

আমেরিকায় নেয়ার নাম করে প্রতারণা, ১৫ লক্ষ টাকা আত্মসাতের মামলায় হাসিনা আক্তার শেলি গ্রেফতার

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
আমেরিকায় নেয়ার নাম করে প্রতারণা, ১৫ লক্ষ টাকা আত্মসাতের মামলায় হাসিনা আক্তার শেলি গ্রেফতার
হাসিনা আক্তার শেলি। ছবি-সংগৃহিত।

হাজীগঞ্জে অর্থ আত্মসাৎ মামলায় টিআর কুটির শিল্প মালিক হাছিনাকে গ্রেফতার করেছে থানা পুলিশ। সোমবার (১০ এপ্রিল) বিকেল ৫টায় আসামী হাছিনার ব্যবসায় প্রতিষ্ঠান হাজীগঞ্জ ডিগ্রি কলেজ রোডস্থ টিআর কুটির শিল্প থেকে থানা উপসহকারী পরিদর্শক (এএসআই) রেজাউল করিম সঙ্গীয় ফোর্স তাকে গ্রেফতার করে।

জানা যায়, পৌর এলাকার মকিমাবাদ গ্রামের জৈনক ব্যক্তিকে আমেরিকা নেওয়ার প্রতিশ্রুতিতে কুটির শিল্পের মালিক হাছিনা আক্তার কয়েক ধাপে মোট ১৫ লাখ টাকা নেয়। কিন্ত সে সম্পন্ন টাকা আত্মসাৎ করে টালবাহানা শুরু করে। ক্ষতিগ্রস্ত ব্যক্তি কোন উপায়ন্তর না পেয়ে চাঁদপুর আমলী (শাহরাস্তি) আদালতে ৩ জনকে অভিযুক্ত করে মামলা দায়ের করেন। যার সিআর মামলা নং-১০৮/২৩ইং।

অভিযুক্তরা হলেন, পৌরসভাস্থ ২নং ওয়ার্ডের ধেররা গ্রামের বেপারী বাড়ির জাকির হোসেনের স্ত্রী টিআর কুটির শিল্পের মালিক হাছিনা আক্তার, তার ছেলে রিজভী ও মেয়ের জামাই মামুন হোসেন।

বিজ্ঞ আদালতের বাদীর অভিযোগ আমলে নিয়ে ৫ এপ্রিল ১ আসামীর বিরুদ্ধে ৪০৬ ৪২০, ১০৯, ৫০৬ (২) ধারা ওয়ারেন্ট জারি করেন। অন্যন্য আসামীদের বিরুদ্ধে সমন জারি করেন আদালত। থানার উপসহকারী পরিদর্শক (এএসআই) রেজাউল করিম মামলার ১নং আসামী টিআর কুটির শিল্পের মালিক হাছিনা আক্তারকে আদালতের ওয়ারেন্ট মতে গ্রেফতার করা হয়।

হাজীগঞ্জ থানার উপ-সহকারী পরিদর্শক (এএসআই) মো. রেজাউল করিম মামুন সংবাদকর্মীদের জানান, তার বিরুদ্ধে আদালতের ওয়ারেন্ট থাকায় গ্রেফতার করা হয়েছে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • অন্যান্য এর আরও খবর
error: Content is protected !!