• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৭ জানুয়ারি, ২০২৩
সর্বশেষ আপডেট : ১৭ জানুয়ারি, ২০২৩

চাঁদপুরস্থ কচুয়া উপজেলা আইনজীবী কল্যাণ সমিতির নতুন কমিটি গঠন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

স্টাফ রিপোর্টার : চাঁদপুরস্থ কচুয়া উপজেলা আইনজীবী কল্যাণ সমিতির নতুন কাযকরী কমিটি গঠন করা হয়েছে। কমিটির সভাপতি সিনিয়র আইনজীবী অ্যাডঃ সহিদ উল্যাহ কায়ছার ও সাধারণ সম্পাদক অ্যাডঃ এমএ হালিম পাটওয়ারী।

গত ১১ জানুয়ারি বুধবার সমিতির কার্যকরী কমিটির সভায় উপস্থিত সকলের সিদ্ধান্ত অনুযায়ী ২০২৩ সালের নতুন কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন : সিনিয়র সহ-সভাপতি অ্যাডঃ চৌধুরী আবুল কালাম আজাদ, জুনিয়র সহ-সভাপতি অ্যাডঃ আতিকুর রহমান, যুগ্ম সম্পাদক অ্যাডঃ শিপন তালুকদার, সাংগঠনিক সম্পাদক অ্যাডঃ মাসুদ প্রধানীয়া, কোষাধ্যক্ষ অ্যাডঃ শাহাদাত সরকার শাওন, দপ্তর সম্পাদক অ্যাডঃ জামাল হোসেন, কার্যকরী সদস্য অ্যাডঃ মোজাফফর হোসেন সেলিম, অ্যাডঃ জসিম উদ্দিন প্রধান ও অ্যাডঃ সানজিদ হাছান সানি।

কমিটি গঠনকালে উপস্থিত ছিলেন সমিতির সাবেক সভাপতি ও সিনিয়র আইনজীবী অ্যাডঃ মোবারক হোসেন, অ্যাডঃ মোস্তাক আহমেদসহ অন্য আইনজীবীবৃন্দ।

সমিতির নবগঠিত কমিটির সভাপতি অ্যাডঃ সহিদ উল্যাহ কায়ছার ও সাধারণ সম্পাদক অ্যাডঃ এমএ হালিম পাটওয়ারী এ প্রতিবেদককে জানান, আমাদের আইনজীবীদের নিয়ে এ সংগঠন। কাল ১৮ জানুয়ারি আমরা অভিষেক অনুষ্ঠানের আয়োজন করেছি।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!