• ঢাকা
  • বুধবার, ১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩০ নভেম্বর, ২০২২
সর্বশেষ আপডেট : ৩০ নভেম্বর, ২০২২

চাঁদপুরে অষ্টম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় ২ যুবক আটক

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
চাঁদপুরে স্কুল ছাত্রীকে জোর পূর্বক ধর্ষণের ঘটনায় ২ যুবক আটক।

চাঁদপুরে ৮ম শ্রেণির শিক্ষার্থীকে জোর পূর্বক ধর্ষণের ঘটনায় রহিম খান (২৮) ও রাকিব ঢালী (২৫) নামের দুই যুবককে আটক করেছে পুলিশ।

সোমবার সকালে ওই শিক্ষার্থীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে চাঁদপুর সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন। যার নং-৬০।

সোমবার দুপুরে আটককৃতদের আদালতে প্রেরণ করলে বিচারক তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন।

আটককৃতরা হলো রহিম খান পুরাণবাজার পশ্চিম রামদাসদী এলকার লোকমান খানের ছেলে ও অপরজন রাকিব ঢালী একই এলাকার ছাত্তার ঢালীর ছেলে।

জানা যায়, শহরের পুরাণবাজার এলাকার সুনামধণ্য বিদ্যালয়ের ৮ম শ্রেণির শিক্ষার্থী মায়ের সাথে অভিমান করে দোকানঘর এলাকার ভাবির বাড়ির উদ্দেশ্যে যায়। পরে পথিমধ্যে বাড়িতে পৌঁছে দেওয়ার কথা বলে অভিযুক্তরা পশ্চিম রামদাসদী মেঘনা নদীর পাড়ের বালুর মাঠে মেয়েটিকে নিয়ে যাওয়া হয়। সেখানে মেয়েটির ইচ্ছের বিরুদ্ধে ধর্ষণ করা হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারী জেনারেল হাসপাতালে নিয়ে আসে এবং মেয়েটির রক্তক্ষরণের কারনে হাসপাতালে ভর্তি করা হয়। রোববার রাতে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ অভিযুক্ত রহিম খান ও রাকিব ঢালীকে আটক করে থানায় নিয়ে আসেন।

চাঁদপুর সদর মডেল থানার ওসি মুহাম্মদ আবদুর রশিদ জানান, আটককৃতদের আদালতে প্রেরণ করলে বিচারক তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন। আর মেয়েটিকে তার মায়ের জিম্মায় দেয় আদালত।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর