• ঢাকা
  • বুধবার, ১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ২০ অক্টোবর, ২০২২
সর্বশেষ আপডেট : ২০ অক্টোবর, ২০২২

কচুয়া ৮ কেজি গাজা ও ৫২ পিচ ইয়াবাসহ আটক- ৪

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
প্রতিনিধির পাঠানো ছবি।

কচুয়া প্রতিনিধি :

চাঁদপুরের কচুয়ায় ৮ কেজি গাজা ও ৫২ পিচ ইয়াবা নিয়ে ৪ জন মাদক কারবারিকে আটক করছে কচুয়া থানা পুলিশ। আজ সকাল ১১ টার সময় ওসি মোঃ ইব্রাহীম খলিল এর নেতৃত্বে এস.আই মোঃ আলাল উদ্দিন সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ কচুয়া থানাধীন খাজুরিয়া সাকিনস্থ কুমিল্লা টু চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে খাজুরিয়া যাত্রী ছাউনীর সামনে পাকা রাস্তার উপর চেকপোষ্ট বসিয়ে তল্লাশী চালিয়ে ৭ কেজি গাজাসহ ২ জনকে আটক করা হয়। অপর দিকে এস.আই মোঃ দেলোয়ার হোসেন তার সঙ্গীয় ফোর্সসহ নিয়ে কচুয়া থানাধীন ১১নং গোহট দক্ষিন ইউনিয়নের খাজুরিয়া লক্ষীপুর গ্রামের তেতুলতলা মোড় পাকা রাস্তার উপর মাকসুদ এর দোকানের সামনে থেকে ১ কেজি গাজাসহ এক জনকে আটক করা হয়। এবং এসআই নাজিম উদ্দিন সঙ্গীয় অফিসার ফোর্সসহ বিশেষ অভিযান ডিউটি করা কালে কচুয়া থানাধীন ০৪ নং পালাখাল মডেল ইউনিয়নের পালাখাল পশ্চিম বাজার ইকবাল এর চা দোকানের সামনে পাকা রাস্তার উপর থেকে ৫২ পিচ ইয়াবা নিয়ে এক জনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- ১।মোসাঃ লাকী আক্তার (২৫),২।মোঃ আব্দুল আলীম (৩২),  ৩।মোঃ জাহিদুল ইসলাম প্র: রুমন(২৫),৪। মোঃ রাজু মিয়াজী (২৫)।

এসময় কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অফিসার ইনচার্জ মোঃ ইব্রাহীম খলিল বলেন তাদের বিরোধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক পৃথক মামলা রুজু করিয়া আসামীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হইয়াছে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • কচুয়া এর আরও খবর