• ঢাকা
  • সোমবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ১ সেপ্টেম্বর, ২০২২
সর্বশেষ আপডেট : ১ সেপ্টেম্বর, ২০২২

সাবেক এমপি এম এ মতিন স্যারের উত্তরসূরী ড. আলমগীর কবির পাটওয়ারী

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

হাজীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপি, যুবদল, ছাত্রদল এবং অঙ্গ ও সহযোগি সংগঠনের উদ্যোগে বিএনপির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, কেক কাটা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

বিকেলে পূর্ববাজারস্থ বিএনপির দলীয় কার্যালয়ে এ আলোচনা সভা, কেক কাটা ও দোয়া অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে পৌর বিএনপির সাবেক সভাপতি মো. আবুল বাসার বলেন, সাবেক ৪’বারের সংসদ সদস্য জননেতা এম এ মতিন স্যারের সুযোগ্য উত্তরসূরী হচ্ছেন ড. মো. আলমগীর কবির পাটওয়ারী।

স্যার তাঁর উত্তরসূরী হিসেবে ড. মো. আলমগীর কবির পাটওয়ারীকে রেখে গেছেন। আমরা তাঁর নেতৃত্বে হাজীগঞ্জ ও শাহরাস্তি বিএনপি ঐক্যবদ্ধ রয়েছি।

তিনি বলেন, আমি জাগো দল থেকে বিএনপি করি। আজকের প্রধান অতিথি মোল্লা মাহমুদ হোসেন ২৯ বছর ধরে বিএনপি করছে। কোন কিছু পাওয়ার আশায় নই, বিএনপিকে ভালোবাসে, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে তিনি বিএনপি করেন। দীর্ঘ দিনের বিএনপির ত্যাগী নেতা তিনি।

তিনি বলেন, আওয়ামী লীগ আর ক্ষমতায় আসবেনা। আগামীতে বিএনপির সুদিন আসছে।

প্রধান অতিথির বক্তব্যে মোল্লা মাহমুদ হোসেন বলেন, আর ঘরে বসে থাকার সময় নেই। খালেদা জিয়াকে মুক্ত করতে হলে রাজপথ দখল করতে হবে। রাজপথ দখলের বিকল্প বিএনপির হাতে আর কিছুই নেই।

তিনি বলেন, পুলিশের ভয়ে লুকানোর সময় নেই। আসুন ঐক্যবদ্ধভাবে আন্দোলন গড়ে তুলি। আগামীতে বিএনপি ক্ষমতায় আনতে হলে ঐক্যবদ্ধের বিকল্প নেই।

হাজীগঞ্জ পৌর বিএনপির সাবেক সভাপতি আবুল বাসারের সভাপতিত্বে ও উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক জিসান আহমেদ ছিদ্দিকির পরিচালনায় অনুষ্ঠিত আলোচনাসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক, সাবেক ছাত্রনেতা মোল্লা মাহমুদ হোসেন মাহমুদ, উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আকবর হোসেন মৃধা, পৌর বিএনপির সাবেক সহ-সভাপতি মনির হোসেন, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক সাখাওয়াত হোসেন, বড়কুল পশ্চিম ইউনিয়ন যুবদলের সাবেক আহবায়ক আবুল বাসার, ৬নং বড়কুল পূর্ব ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি মোস্তাফা, যুবনেতা মাসুদ রানা, পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক রোমান মিয়াজী, ছাত্রনেতা রইফুল ইসলাম জিলানী, কবির হোসেন মিয়াজী প্রমূখ।

উপস্থিত ছিলেন বিএনপি নেতা আবদুল লতিফ, হারুন অর রশিদ. মিজানুর রহমান, দুলাল, মনির হোসেন পাটওয়ারী, নুরু মিয়া, জাকির হোসেন মুন্সি, আবুল কাশেম, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক শহীদুল্যাহ, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক আল আমিন বাবু, মিজানুর রহমান, কাজী মিজানুর রহমান, যুবনেতা জাহাঙ্গীর, মো. জাকির, শাহআলম বাবুল প্রমূখ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • রাজনীতি এর আরও খবর