• ঢাকা
  • শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৮ আগস্ট, ২০২২
সর্বশেষ আপডেট : ১৮ আগস্ট, ২০২২

রহিমানগরে সুপার শপ ‘স্বপ্ন’র যাত্রা শুরু

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
 ফিতা কেঁটে কচুয়ার রহিমানগরে স্বপ্ন আউটলেটের শুভ উদ্বোধন করছেন উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির।

ইসমাইল হোসেন বিপ্লব॥
দেশের জনপ্রিয় রিটেইল চেইন সুপারসপ স্বপ্ন আউটলেট এখন কচুয়ার রহিমানগরে। কচুয়াবাসীর সুবিধার্থে নিত্যপন্যের বিপুল সমাহার নিয়ে এই আউটলেটের উদ্বোধন করা হয়। বুধবার দুপুরে রহিমানগরের প্রধান সড়কে পশ্চিম পাশে স্বপ্ন’র আউটলেটের উদ্বোধন করেন কচুয়া উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির। এসময় তাঁর সাথে ছিলেন কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন- গোহট দক্ষিণ ইউপি চেয়ারম্যান আমির হোসেন, কড়ইয়া ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম সওদাগর, পাক্ষিক কচুয়া বার্তার সম্পাদক ও প্রকাশক সাংবাদিক আলমগীর তালুকদার, সুপার সপের স্বত্তাধীকারী হাজী আব্দুল মান্নান, পরিচালক মাহবুব আলম ও সাংবাদিক মাসুদ মান্নান।

সুপার শপের স্বত্বাধিকারী হাজী আব্দুল মান্নান জানান, স্বপ্ন উন্নতমানের পণ্য সংগ্রহ করে এবং আউটলেটের মাধ্যমে বিক্রয় করে আসছে। স্বপ্ন ভোক্তাদের নিবিড় সার্ভিস প্রদানের লক্ষ্যে ব্যাপক কার্যক্রম পরিচালনা করছে। রহিমানগর আউটলেটে স্বপ্ন ক্রেতাদের সুবিধার্থে নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী সরবরাহ করছে এবং কাস্টমার সেবা দিয়ে যাচ্ছে। এর সাফল্য কামনায় আমরা সকলের সার্বিক সহযোগীতা কামনা করছি।

এ সময় উপস্থিত ছিলেন, কোম্পানীর হেড অব অপারেশন আব্দুল্লাহ আল মাহবুব, রিজিওনাল সেলস অব অপারেশন মো. রিয়াজ উদ্দিন, কচুয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন সবুজ, ছাত্রলীগ নেতা মাহবুব রাব্বানী মানিক ও আতাউল করিম রতনসহ রহিমানগর এলাকার শত শত গ্রহক ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!