• ঢাকা
  • সোমবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ১২ আগস্ট, ২০২২
সর্বশেষ আপডেট : ১২ আগস্ট, ২০২২

নেতা-কর্মীদের উপর যদি গুলি চলে তাহলে সমোচিত জবাব দেয়া হবে: শেখ ফরিদ আহমেদ মানিক

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

জ্বালানী তেলের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি, গণপরিবহণ খাতে ভাড়া বৃদ্ধি, সকল পণ্যের মূল্য বৃদ্ধি, অসহনীয় লোডশেডিং এবং ভোলায় বর্বোচিত হত্যার প্রতিবাদে চাঁদপুর জেলা বিএনপির আয়োজনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবা (১২ আগস্ট) বিকেলে জেলা বিএনপির কার্যালয়ের সামনে আয়োজিত অনুষ্ঠানে সভাপ্রধানের বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি শেখ ফরিদ আহমেদ মানিক।

এসময় তিনি বলেন, আর যদি নেতা-কর্মীদের উপর কোন গুলি চলে তাহলে তার সমোচিত জবাব দেওয়া হবে। বাংলাদেশ জাতীয়তাবাদী দল মাঠে থাকবে। কেন্দ্র যেভাবে আমাদের নির্দেশনা দিবে আমরা সেভাবে পালন করবো। তারেক রহমানের নির্দেশে আমরা রাজপথে থাকবো। আগামীতে কঠোর আন্দোলন আসবে।

তিনি বলেন, পৃথীবির কোন দেশে ৫১% তেলের মূল্য বৃদ্ধি পেয়েছে এমন নজির নেই। দেশে শুধু বিদ্যুৎ ও তেলের মূল্যই বৃদ্ধি পায়না । চাল ডাল থেকে শুরু করে সব কিছুর দাম বৃদ্ধি পেয়েছে।

চাঁদপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. সলিম উল্ল্যাহ সেলিমের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মাহবুব আনোয়ার বাবলু, সাবেক সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন খান বাবুল, সাবেক যুগ্ম আহ্বায়ক সেলিমউস সালাম, পৌর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. হারুনূর রশীদ, সদর উপজেলা বিএনপির সভাপতি শাহজালাল মিশন,জেলা মহিলা দলের সভাপতি অ্যাড. মুনিরা চৌধুরী, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের নেতা ব্যারিষ্টার ওবায়দুর রহমান টিপু, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি হযরত আলী,জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল গাজী বাহার, জেলা ছাত্রদলের সভাপতি ইমাম হোসেন গাজী প্রমূখ ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর