• ঢাকা
  • মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৭ আগস্ট, ২০২২
সর্বশেষ আপডেট : ৭ আগস্ট, ২০২২

কচুয়ায় এক মাদ্রাসার ছাত্রী গণধর্ষনের শিকার হয়েছে।আটক-১

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

কচুয়া প্রতিনিধি :
চাঁদপুরের কচুয়ায় সপ্তম শ্রেনিতে পড়ুয়া এক মাদ্রসার শিক্ষার্থীকে তুলে নিয়ে গণধর্ষনের অভিযোগ উঠেছে।এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে রাসেল (৩০) এক ব্যক্তিকে আটক করছে পুলিশ। ভুক্তভোগী শিক্ষার্থীর বাবা কচুয়া উত্তর ইউনিয়নের তেতৈয়া গ্রামের অধিবাসী মুহিব উল্লাহ জানান। কচুয়া উপজেলা সাস্থ্য কমপ্লক্সে চিকিৎসাধীন আমার এক নাতনীকে শুক্রবার দুপুরবেলার খাবার দিয়ে সিএনজি যোগে বাড়ি ফেরার পথিমধ্যে তিন ব্যক্তি।ওই সিএনজিতে উঠে আমার মুখ বেধে ভয়-ভীতি দেখিয়ে জিম্মি করে খিড্ডা বাজারের পশ্চিম পাশে রোকসানা বেগমের পরিত্যক্ত ঘরে নিয়ে যায়।সেখানে নিয়ে আমাকপ পাল্লাক্রমে মোঃ রাসেল মোঃ মোহাম্মদ উল্লাহ ও মোঃ হাছান ধর্ষন করে মেয়েকে অজ্ঞান অবস্থায় রেখে পালিয়ে যায়। মেয়েটির জ্ঞান ফিরলে সে বাড়িতে গিয়ে আমাকে জানায়।
এই ঘটনা স্থানীয়রা রফাদফা করতে ব্যার্থ হলে। রবিবারে ভুক্তভোগী ও তারা বাবা কচুয়া থানা পুলিশের শরণাপন্ন হন। পুলিশ ভুক্তভোগীর দেওয়া তথ্যানুসারে তাৎক্ষণিক অভিযান চালিয়ে তেতৈয়া গ্রামের মাদ্রসা বাড়ির বাকির মিয়ার ছেলে ধর্ষক রাসেলকে আটক করে। অপর দুই ধর্ষক একই গ্রামের মাদ্রসা বাড়ির নুরুল ইসলামের ছেলে মোহাম্মদ উল্লাহ (৩০) ও একই গ্রামের খামার বাড়ির আবু মিয়ার ছেলে হাছান (২৫) এলাকা ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে।
এ ঘটনায় কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ মহিউদ্দিন বলেন, ভুক্তভোগীর দেওয়া তথ্যানুযায়ী আমারা রাসেল নামে এক ধর্ষককে আটক করেছি।সোমবারে ভুক্তভোগীর ডাক্তারি পরীক্ষা করানো সহ তার জবানবন্দি রেকর্ড করা হবে।এ বেপারে কচুয়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!