• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৮ জুলাই, ২০২২
সর্বশেষ আপডেট : ২৮ জুলাই, ২০২২

মতলব উত্তরে আ.লীগ নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মতলব উত্তর ব্যুরো:
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সাদুল্লাপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জয়নাল আবেদীন মোল্লা’সহ তার কর্মীদের উপর অতর্কিত সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী। ২৮ জুলাই বৃহস্পতিবার সকালে উপজেলার সাদুল্লাপুর ইউনিয়নের গোপাল কান্দি গ্রামের বেড়িবাঁধের উপর এ মানববন্ধন করা হয়েছে।

মানববন্ধনে বক্তব্য দেন মামলার বাদী রফিকুল ইসলাম রানা, সন্ত্রাসী হামলায় আহত জয়নালের মেয়ে ফারজানা আক্তার, আওয়ামীলীগ নেতা তোফাজ্জল হোসেনে ও আতিকুর রহমান প্রমুখ।

বক্তারা বলেন, এই এলাকার মনির মেম্বার, তাঁর দুই ছেলে কামাল ও শরিফ’সহ তাদের সন্ত্রাসী বাহিনী রয়েছে। তারা সব সময় সন্ত্রাসী কর্মকাণ্ড করে ও মাদক বিক্রি করে। তাদের যন্ত্রণায় এলাকাবাসী অতিষ্ঠ। তাদের জুলুম-নির্যাতনের প্রতিবাদে ভুক্তভোগী মানুষ আজ শান্তিপূর্ণ অবস্থানের উদ্দেশ্যে রাস্তায় দাঁড়িয়েছি।

তারা আরো বলেন, তাদের করাল গ্রাসে নিমজ্জিত তরুন সমাজ। তাদের প্রতিহত করতে মৌন প্রতিবাদে অংশগ্রহন করেছেন, মনির মেম্বার ও তার বাহিনীর দ্বারা বিভিন্ন সময়ে জুলুম-নির্যাতন নীরবে সহ্য করে যাওয়া শত শত পরিবার। তাদের সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে কথা বলা কঠিন। সবাই ভয়ে আতঙ্কে থাকে। কেউ কথা বলতে গেলে মারধরের শিকার হতে হয়। মাদকের ভয়াল থাবায় এলাকার তরুন সমাজ মারাত্মকভাবে বিপর্যস্ত। মাদকগ্রহন করে তারা বিভিন্ন অপরাধে লিপ্ত হয়ে পড়ছে। আর এই মাদক পুরো এলাকায় ছড়িয়ে দিচ্ছে।

এলাকাবাসীর দাবী, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি রফিকুল ইসলাম রানা ও তাঁর কর্মীদের উপর নৃশংস হামলার সুষ্ঠু তদন্ত চাই। সন্ত্রাসী কর্মকান্ডের মূলহোতা মনির মেম্বার ও তার দুই ছেলে কামাল ও শরিফদের আইনের মাধ্যমে বিচারের আওতায় এনে শাস্তি নিশ্চিত করতে হবে। প্রশাসনের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন ভুক্তভোগীরা।

উল্লেখ্য, গত ১৪ জুলাই মনির মেম্বার, তার ছেলে কামাল হোসেন ও শরীফ হোসেনের নেতৃত্বে অজ্ঞাতনামা ১০/১২ জন সন্ত্রাসী বাহিনী নির্বাচন তাদের পে কাজ না করায় ও মাদক বিক্রিতে বাঁধা দেওয়ায় রফিকুল ইসলাম রানা, জয়নাল আবেদিনসহ বেশ কয়েকজনের উপর দফায় দফায় হামলা করেছে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • মতলব উত্তর এর আরও খবর
error: Content is protected !!