• ঢাকা
  • রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৩ জুলাই, ২০২২
সর্বশেষ আপডেট : ২৩ জুলাই, ২০২২

চাঁদপুর প্রেসকাবের সভাপতি ও সাধারণ সম্পাদক মোটরসাইকেল দুর্ঘটনায় আহত

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

স্টাফ রিপোর্টার:
চাঁদপুর প্রেসকাবের সভাপতি গিয়াসউদ্দিন মিলন ও সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়েছেন। গতকাল শনিবার দুপুরে চাঁদপুর শহরের বঙ্গবন্ধু সড়কে এ দুর্ঘটনা ঘটে। তাঁরা দুজন চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসা নিয়ে নিজ নিজ বাসায় চিকিৎসাধীন আছেন।

আহত গিয়াসউদ্দিন মিলন জানান, দুপুরে জাতীয় মৎস্য সপ্তাহ উপলে জেলা মৎস্য অফিসে আয়োজিত প্রেস ব্রিফিং শেষে তিনি এবং তাঁর সেক্রেটারিসহ মোটরসাইকেলে করে বঙ্গবন্ধু সড়ক হয়ে প্রেসকাবে আসছিলেন। মোটরসাইকেল তিনি নিজেই চালাচ্ছিলেন। বঙ্গবন্ধু সড়ক দিয়ে দর্জিঘাট এলাকা পার হয়ে একটু সামনে এগুলে রাস্তায় গর্ত দেখে তিনি তার মোটরসাইকেল হালকা ব্রেক করেন। তখনই মোটরসাইকেলটি কাত হয়ে পড়ে যায়। তারা দুজনও রাস্তায় পড়ে যান। এতে তারা আহত হন। গিয়াসউদ্দিন মিলন কপালে, নাকে, হাঁটুতে এবং ডান হাতের কাঁধে আঘাত পান। আর রিয়াদ ফেরদৌস কনুই ও হাঁটুতে আঘাত পান। গিয়াসউদ্দিন মিলনের ডান হাতের কাঁধের আঘাতটি গুরুতর। তাঁরা দুজন হাসপাতালে আসলে হাসপাতালের আরএমও ডাঃ সুজাউদ্দৌলা রুবেল এবং অর্থোপেডিক বিভাগের সহকারী রেজিস্ট্রার ডাঃ ফরিদ আহমেদ চৌধুরী তাঁদের প্রয়োজনীয় চিকিৎসা দেন। পরে তাঁরা বাসায় চলে যান। গিয়াসউদ্দিন মিলনকে ডাক্তার তিন সপ্তাহের বিশ্রাম দিয়েছেন।

এদিকে প্রেসকাব সভাপতি ও সাধারণ সম্পাদক আহত হওয়ার খবর পেয়ে প্রেসকাব নেতৃবৃন্দ ও বিভিন্ন পর্যায়ের সাংবাদিক হাসপাতালে ছুটে আসেন। তারা তাদের চিকিৎসার সার্বিক দিক তদারকি করেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!