• ঢাকা
  • রবিবার, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩ জুলাই, ২০২২
সর্বশেষ আপডেট : ৩ জুলাই, ২০২২

মসজিদের মিনারের কাজ করতে গিয়ে নির্মাণ শ্রমিক নিহত

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

চাঁদপুর সদর উপজেলার বাগাদি ইউনিয়নে মসজিদের মিনারের নির্মাণ কাজ করতে গিয়ে দেয়াল ধসে মোহাম্মদ শাহাজান গাজী (৬০) নামে শ্রমিক নিহত হয়েছেন। একই সময় আহত হয়েছেন আরো তিন শ্রমিক।

রোববার (৩ জুলাই) সকাল আনুমানিক সাড়ে ১০টার দিকে ইউনিয়নের চাঁদপুর গ্রামের হাজী বাড়ীর সংলগ্ন বায়তুল আমান জামে মসজিদের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত শাহজাহান গাজী একই গ্রামের সিআইপি বেড়িবাঁধ সংলগ্ন গাজী বাড়ির বাসিন্দা। আহত শ্রমিক হামিদ গাজী, লিটন গাজী ও কামাল একেই বাড়ির লোক। আহত লিটন ও কামাল চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন এবং হামিদ গাজীকে প্রাথমিক চিকিৎসার পর ঢাকায় রেফার করেছেন জরুরী বিভাগের চিকিৎসক।

স্থানীয় ইউপি সদস্য রিয়াজউদ্দিন পাটোয়ারী বলেন, সকালে তারা ১০-১২ জন শ্রমিক একত্রে মিনারের কাজ করছিল। এ সময় মসজিদের সামনের দেয়াল ধসে শ্রমিকদের গায়ে পড়ে। ঘটনাস্থলেই শাহজাহান গাজীর মৃত্যু হয় । বাকিদেরকে স্থানীয় লোকজন চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

তিনি বলেন, মসজিদের নির্মাণ কাজ তাই এ বিষয়ে কারো কোন অভিযোগ নেই। নিহত শাহজাহান গাজীকে দাফন করার জন্য প্রস্তুতি নেয়া হচ্ছে। পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করেছে।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুর রশিদ বলেন, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং স্থানীয় লোকজনের সাথে কথা বলেছে। এ বিষয়ে কারো কোন অভিযোগ নেই। আহতদের চাঁদপুর সরকারি হাসপাতালে চিকিৎসা চলছে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর