• ঢাকা
  • বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৯ জুন, ২০২২
সর্বশেষ আপডেট : ২৯ জুন, ২০২২

৯ স্ত্রীকেই সিডিউল করে সময় দিচ্ছেন এই মডেল

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ছবি-সংগৃহিত।

সাধারণত মানুষ একটা বিয়ে করে সুন্দর জীবনযাপনের স্বপ্ন দেখে। বড় জোর কেউ কেউ ২টা করে। তবে একে একে ৯টি বিয়ে করে পশ্চিমে এমন মানুষ খুঁজে পাওয়া দুস্কর। এ দুষ্করের ভেতরেই একজন মডেল বিয়ে করেছেন ৯ টি।

অবাক লাগলেও সত্যি ৯ জন স্ত্রীকে নিয়ে সংসার করছেন আর্থার। আর সংসারে কোনও অশান্তি বা সমস্যাও নেই। স্ত্রীদের উপহার দেওয়ার জন্যই সম্প্রতি সব মিলিয়ে ৯ লাখ টাকা খরচ করেছেন তিনি। অনেকের মাথায় এ প্রশ্ন আসবে এত স্ত্রীকে একসঙ্গে নিয়ে সংসার কীভাবে করেন আর্থার ? কীভাবেই বা সবকিছু ম্যানেজ হয়?

এ ব্যাপারে সব কিছু ‘শিডিউল’ মেনে হয় বলেই জানিয়েছেন এই যুবক। তার স্ত্রীরা মোটামুটি সবাই খুশি। তারা নিজেরাও একে অপরের দারুণ বন্ধু। সুখেই সংসার করছেন ব্রাজিলের এই মডেল।
হিন্দুস্তান টাইমস জানায়, আর্থারের একজনের সঙ্গে বিবাহবিচ্ছেদ হওয়ার পরে তিনি আরও একবার নয়, একেবারে পরপর ৯ জন গার্লফ্রেন্ডকে বিয়ে করে ফেলেন ৷ সবাইকে সমান ভালোবাসেন তিনি। সবাইকে দামি উপহার দিতেও কোনও কার্পন্য করেন না।

স্ত্রীদের মধ্যে যাতে কখনও অশান্তি না বাঁধে, তার জন্য সব সময়েই সতর্ক থাকেন আর্থার। তিনি নিয়ম করে সবার ঘরেই থাকেন। সবার সাথেই সময় কাটান।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • আন্তর্জাতিক এর আরও খবর
error: Content is protected !!