• ঢাকা
  • শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৯ জুন, ২০২২
সর্বশেষ আপডেট : ২৯ জুন, ২০২২

শাহরাস্তিতে দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী সুজনের জীবন বাঁচাতে” চিকিৎসার জন্য মানবিক আর্থিক সাহায্যের আবেদন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
ছবি-নতুনেরকথা।

মোঃ জামাল হোসেনঃ

চাঁদপুরের শাহরাস্তিতে দ্বাদশ শ্রেণী শিক্ষার্থী মোঃ নুরুন নবী সুজনের জীবন বাঁচাতে চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের প্রার্থনা করেছেন পরিবারের সদস্যরা। বর্তমানে টাকার অভাবে চিকিৎসা নিতে পারছেন না সুজনের পরিবার।

পরিবার সূত্রে জানা যায় উপজেলার টামটা উত্তর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের গোলপুরা গ্রামের পাটোয়ারি বাড়ির দিনমজুর মোঃ আমির হোসেনের ছোট ছেলে দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী মোঃ নুরুন্নবী সুজন। আমার পরিবারের সদস্য সংখ্যা ০৮ জন। আমির হোসেন একজন বৃদ্ধা। তারপর তার উপর আমাদের পরিবারের সকলেই নির্ভরশীল। আর্থিক অভাব অবটনের কারণে সুজনের সঠিক চিকিৎসা নিতে পারছেন না বলে জানান পরিবার

বর্তমানে বিভিন্ন রোগসহ বার্ধক্য জনিত রোগে আক্রান্ত হয়ে পড়েছে। নুরুন নবী (সুজন) চট্টগ্রাম বঙ্গবন্ধু মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে (আই সি ইউ) তে রয়েছেন। বিশেষজ্ঞ ডাক্তারের কাছে গেলে বহু পরীক্ষা-নিরীক্ষার পর দেখা যায় যে, তার কিডনী, লিভার, পেটের নাড় জনীত রোগে আক্রান্ত বলে জানা যায়। পরীক্ষা-নিরীক্ষা শেষে ডাক্তার তাকে দ্রুত অপারেশনের জন্য পরামর্শ দেন। আমরা গরীব ও অসহায় পরিবারে সদস্য হওয়ায় অনেক ধারকর্য, আত্মীয়-স্বজনের সহযোগিতায় প্রায় ৮ লক্ষ টাকার প্রয়োজন।

যোগাযোগ-01760-649564 (বিকাশ)

বর্তমানে সে চট্টগ্রাম বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে ৫ তলা সার্জারী বিভাগ (পুরুষ), বেড নং-০৫ এ চিকিৎসাধীন। অপারেশনের পরও তার কোন উন্নত অবস্থা দেখতে পাচ্ছিনা না। ডাক্তার বলেছেন এধরনের চিকিৎসার জন্য প্রায় ৭/৮ লক্ষ টাকা লাগতে পারে। বর্তমানে আমারা পিতার দ্বারা আমার ছোট ভাইয়ের চিকিৎসা চালিয়ে নেওয়া অসম্ভব হয়ে পড়েছে। এমতাবস্থায় আমার ছোট ভাইয়ের চিকিৎসা চালিয়ে নেওয়ার জন্য আর্থিক সহযোগিতা প্রদান করিলে আমরা পরিবারের সকলে আপনার নিকট চিরকৃতজ্ঞ থাকিবো। যোগাযোগ-01760-649564 (বিকাশ)

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর
error: Content is protected !!