• ঢাকা
  • শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৩ জুন, ২০২২
সর্বশেষ আপডেট : ২৩ জুন, ২০২২

হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকীর পালিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মো. মাইনুদ্দিন নেতাকর্মীদের সাথে নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

এরপর এদিন বিকালে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজীর সভাপতিত্বে হাজীগঞ্জ বাজারস্থ একটি কমিউনিটি সেন্টারে দোয়া ও প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম ফারুক মুরাদের উপস্থাপনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, মুক্তিযুদকালীন কমান্ডার ছিদ্দিকুর রহমান খান, মুক্তিযোদ্ধা খোরশেদ আলম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আব্দুর রহমান মোল্লা, অর্থ সম্পাদক ও হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব আসফাকুল আলম চৌধুরী,

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতিদের মধ্যে বক্তব্য রাখেন, গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের সভাপতি ও ইউপি চেয়ারম্যান কাজী নুরুর রহমান বেলাল, বাকিলা ইউনিয়নের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মাহফুজুর রহমান ইউসুফ পাটওয়ারী, হাজীগঞ্জ সদর ইউনিয়নের সভাপতি ও সাবেক চেয়ারম্যান আলহাজ্ব সফিকুল ইসলাম মীর, বড়কুল পশ্চিম ইউনিয়নের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মনির হোসেন গাজী, দ্বাদশগ্রাম ইউনিয়নের সভাপতি একেএম শাহজাহান, বড়কুল পূর্ব ইউনিয়নের সভাপতি মো. আবু তাহের, হাটিলা পূর্ব ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি আনোয়ার উল্যাহ পাটওয়ারী।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকদের পক্ষে বক্তব্য রাখেন, হাটিলা পূর্ব ইউনিয়নের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল মজুমদার, দ্বাদশগ্রাম ইউনিয়নের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম বকাউল, গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের সাধারণ সম্পাদক গাজী ওলি উল্যাহ্, হাটিলা পূর্ব ইউনিয়নের সাধারণ সম্পাদক নাজমুল হক পাটওয়ারী রাসেল, বড়কুল পূর্ব ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক ইয়াছিন আরাফাত।

পৌর যুবলীগের আহবায়ক ও হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি হায়দার পারভেজ সুজন, উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন বলি, সাধারণ সম্পাদক আবু ইউছুফ গাজী মোহন প্রমুখ।

বক্তব্য শেষে দেশ ও জাতির সমৃদ্ধি এবং বঙ্গবন্ধুসহ সকল শহিদ ও দলীয় প্রয়াত নেতাকর্মীদের আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ, দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, কালচোঁ দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাওলানা মাইনুদ্দিন মিয়াজী।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • রাজনীতি এর আরও খবর
error: Content is protected !!