• ঢাকা
  • মঙ্গলবার, ৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ২১ জুন, ২০২২
সর্বশেষ আপডেট : ২১ জুন, ২০২২

শাহরাস্তিতে আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম উদ্ভোধন করলেন  রফিকুল ইসলাম, বীর উত্তম এমপি

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মো. জামাল হোসেনঃ
বাংলাদেশ আওয়ামীলীগ শাহরাস্তি পৌর শাখার তৃনমূল পর্যায়ে সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম টেলিকনফারেন্সের মাধ্যমে শুভ উদ্ভোধন করেছেন অনুষ্ঠানের প্রধান অতিথি, স্থানিয় সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম।
২১ জুন মঙ্গলবার বিকেল ৩টায় উপজেলার ঐতিহ্যবাহী মেহের ডিগ্রি কলেজ অডিটোরিয়াম কক্ষে এটি অনুষ্ঠিত হয়।

শাহরাস্তি পৌর আওয়ামীলীগের সিঃ যুগ্ন আহ্বায়ক আবদুল্লাহ আল মামুনের সঞ্চালনায় ও পৌর আওয়ামীলীগের আহ্বায়ক এবং পৌর মেয়র আলহাজ্ব আবদুল লতিফের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মঞ্জুর আহমেদ, সাংগঠনিক সম্পাদক শাহির হোসেন পাটোয়ারী, দপ্তর সম্পাদক শাহ্ আলম মিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু নাছের বাচ্চু, শিল্প ও বাণিজ্য সম্পাদক বিল্লাল হোসেন মজুমদার, সদস্য খালেদুর রব মিঠু, শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগের সভাপতি (ভারপ্রাপ্ত), সূচীপাড়া উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা কামাল মজুমদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান মিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ হুমায়ুন কবির ভূঁইয়া।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাড. ইলিয়াছ মিন্টু, প্রচার ও প্রকাশনা সম্পাদক জেড এম আনোয়ার, পৌর আওয়ামীলীগের যুগ্ন আহ্বায়ক আবদুল মান্নান বেপারী, পৌর আওয়ামীলীগের সাবেক সভাপতি মোঃ রেজাউল করিম মিন্টু।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, দলের জন্য নিবেদিত ব্যক্তিদের দ্বারা কমিটি গঠন করে স্থানিয় আওয়ামীলীগকে শক্তিশালী করতে হবে। আসন্ন জাতীয় নির্বাচনের পূর্বে সকল ভেদাভেদ ভুলে নৌকাকে বিজয়ী করতে সকলে একযোগে কাজ করার উদাত্ত আহ্বাবান জানান।

এসময় বক্তারা বলেন, নতুন সদস্য সংগ্রহকালে পৌরসভার ১২টি ওয়ার্ডের মধ্যে প্রতি ওয়ার্ডে ৪/৫ শ’জন সদস্য ফরম সংগ্রহ করেন। অথচ নির্বাচনকালে ওই সকল সদস্যদের আওয়ামীলীগের পাশে দেখা যায় না। তারা অন্যান্যদের সাথে ঘুরাঘুরি বা কাজ করতে দেখা যায়। আওয়ামী পতাকার বাইরে গিয়ে নৌকার নির্বাচনে বিগ্ন না ঘটানো এমন ব্যক্তিদের সদস্য করার আহ্বান জানান তারা। একইদিন বিকেল ৫টায় সূচিপাড়া উত্তর ইউনিয়নের চেড়িযারা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ মিলনায়তনে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এবং উপজেলা আওয়ামীলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) ও ইউপি চেয়ারম্যান মোঃ মোস্তফা কামাল মজুমদারের সভাপতিত্বে সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • রাজনীতি এর আরও খবর