• ঢাকা
  • মঙ্গলবার, ৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ২০ জুন, ২০২২
সর্বশেষ আপডেট : ২০ জুন, ২০২২

দেশগাঁও জয়নাল আবেদীন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী অপহরণকারীকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীত শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
দেশগাঁও জয়নাল আবেদীন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী অপহরণকারীকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীত শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল
হাজীগঞ্জের দেশগাঁও জয়নাল আবেদীন উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী সামিয়া ইসলাম কাসফিয়ার অপহরণকারীকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীত শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

চাঁদপুরের হাজীগঞ্জের দেশগাঁও জয়নাল আবেদীন উচ্চ বিদ্যালয়েল ৮ম শ্রেণিতে পড়ুয়া সামিয়া ইসলাম কাসফিয়ার অপহরণকারীকে দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি এবং সামিয়াকে অপহরণকারীর হাত থেকে দ্রুত উদ্ধারের দাবীতে দেশগাঁও জয়নাল আবেদীন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে।

সোমবার সকালে শিক্ষার্থীরা দেশগাঁও জয়নাল আবেদী উচ্চ বিদ্যালয় থেকে প্রতিবাদ মিছিল নিয়ে অপহরণকারীর বাড়ীতে যাওয়ার চেষ্টা করলে শিক্ষকরা বাঁধা দিয়ে সড়কেই প্রতিবাদ সমাবেশ করে। প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনির হোসেন, সহকারি প্রধান শিক্ষক তায়েব চৌধুরী, সহকারি শিক্ষক নজরুল ইসলাম।

উল্লেখ্য শুক্রবার (১৭ জুন) বাড়ী থেকে প্রাইভেট পড়তে যাওয়ার পথে দেশগাঁও জয়নাল আবেদী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী সামিয়া ইসলাম কাসফিয়াকে সন্ত্রাসী শাওন হোসেন নামে এক যুবক অপহরণ করে নিয়ে যায়।

এ ঘটনায় সামিয়ার মা শাহিনা বেগম ফরিদগঞ্জ থানায় ৩জনকে আসামী করে একটি অপহরণ মামলা দায়ের করে।

শাহিনা বেগম জানান, স্কুলে আসা যাওয়ার পথে সামিয়া ইসলাম কাসফিকে উত্ত্যক্ত করতো শাওন হোসেন নামের এক যুবক। এ নিয়ে এলাকায় কয়েক বার সালিশি বৈঠক হলেও সামিয়াকে আর উত্ত্যক্ত না করার প্রতিশ্রুতি দেয় শাওন। অথচ গেলো শুক্রবার সকালে প্রাইভেট পড়তে যাওয়ার সময় জোরপূর্বক সামিয়াকে তুলে নিয়ে গেছে বলে অভিযোগ করেন তিনি।

সামিয়া ইসলাম কাসফি ফরিদগঞ্জ উপজেলার বালিমুড়া বৈদ্য বাড়ির আব্দুল কাদেরের মেয়ে। অপহরণ কারী শাওন একই গ্রামের মুচের বড়ির হালিম খানের ছেলে।

এ বিষয়ে সামিয়া ইসলাম কাসফির মা শাহিন বেগম জানান, এলাকার মেম্বারসহ গণ্যমাণ্য ব্যক্তিরা দ্বায়িত্ব নিয়ে বলেছে শাওন সামিয়াকে আর বিরক্ত করবে না। কিন্তু শুক্রবার সকালে প্রাইভেট পড়তে যাওয়ার পথে সামিয়াকে জোর করো তুলে নিয়ে গেলো।

ঘটনার পর পরই শাহিন বেগম বাদী হয়ে তিনজনকে আসামী করে ফরিদগঞ্জ থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

এ বিষয়ে হাজীগঞ্জ-ফরিদঞ্জ সার্কেল সোহেল মাহমুদ (পিপিএম) জানান, সামিয়াকে উদ্ধারের জন্য সর্বোচ্চ চেষ্টা করা হচ্ছে। শিঘ্রই সামিয়াকে উদ্ধার করা হবে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • ফরিদগঞ্জ এর আরও খবর