• ঢাকা
  • মঙ্গলবার, ৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৮ জুন, ২০২২
সর্বশেষ আপডেট : ১৮ জুন, ২০২২

গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নে মেজর রফিককে স্বাগত জানিয়ে হাবিব উল্লাহ পাটওয়ারীর স্বাগত মিছিল

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিনিধি:

চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তমকে শুভেচ্ছা জানিয়ে স্বাগত মিছিল করেছেন হাজীগঞ্জের গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি প্রার্থী মো. হাবিব উল্লাহ পাটওয়ারী।

শনিবার দিনব্যাপী ইউনিয়নের জগন্নাথপুর হাজী এরশাদ মিয়া উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবন, কাকৈরতলা আলিম মাদরাসার একাডেমিক ভবন ও মালিগাঁও উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি নেতা-কর্মীদের নিয়ে এ স্বাগত মিছিল করেন।

এ সময় নেতাকর্মীদের শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে স্ব-স্ব বিদ্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানস্থল। শুভেচ্ছা ও স্বাগত মিছিলে জাহাঙ্গীর আলম রাজু, রফিকুল ইসলাম, মোজাম্মেল হক, মহসিন বেপারী, রিপন বেপারী, শ্যামল, সুজন, আকাশ, হৃদয়, সৌরভসহ ইউনিয়ন ও বিভিন্ন ওয়ার্ড থেকে যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লখ্য, মো. হাবিব উল্লাহ পাটওয়ারী হাজীগঞ্জের গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়ন ও ঢাকা মহানগর দক্ষিণের ৪৩নং ওয়ার্ড যুবলীগের রাজনীতির সাথে প্রত্যক্ষভাবে জড়িত। তিনি দীর্ঘদিন ধরে ইউনিয়ন যুবলীগকে শক্তিশালীকরণে কাজ করে যাচ্ছেন। আগামি দিনে তিনি ইউনিয়ন যুবলীগের সভাপতি প্রার্থী।

মো. হাবিব উল্লাহ পাটওয়ারী আওয়ামী রাজনীতির পাশাপাশি তিনি শিক্ষা, সামাজিক ও সাংস্কৃতিক সাথে জড়িত। তিনি ইউনিয়নের পূর্ব সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি, সম্মানিত সদস্য ৭মার্চ ১৯৭১ বজ্রকন্ঠ স্মৃতি পরিষদসহ বিভিন্ন সংগঠনে দায়িত্ব পালন করছেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • রাজনীতি এর আরও খবর