• ঢাকা
  • মঙ্গলবার, ৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৬ জুন, ২০২২
সর্বশেষ আপডেট : ১৬ জুন, ২০২২

হাজীগঞ্জে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

হাজীগঞ্জে সাবেক প্রধানমন্ত্রী ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মিলাদ, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা ও পৌর বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলসহ অঙ্গ-সহযোগি সংগঠনের আয়োজনে বুধবার বিকালে হাজীগঞ্জ পূর্ব বাজারস্থ বিএনপির দলীয় কার্যালয়ে এই মিলাদ, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, মাওলানা মো. সাইফুল ইসলাম। এর আগে পৌর বিএনপির সাবেক আহবায়ক মো. আবুল বাসারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক মোল্লা মাহমুদ হোসেনসহ নেতৃবৃন্দ।

এ সময় উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আকবর হোসেন মৃধা, পৌর বিএনপির সাবেক সহ-সভাপতি মনির হোসেন ভুইয়া, আব্দুল লতিফ, সহ-সভাপতি আবুল কাশেম, যুগ্ম সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, বিএনপি নেতা বিল্লাল হোসেন, মজিবুর রহমান, মো. দুলাল হোসেন ভুঁইয়াসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

যুবদল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক জিসান আহমেদ ছিদ্দিকী, এম সাখাওয়াত হোসেন, মো. শহীদুল্লাহ, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক মিজানুর রহমান, যুবনেতা মাসুদ হোসেন, মো. জসিম উদ্দিন, এমরান হোসেন, জাহাঙ্গীর হোসেন, জাকির হোসেন প্রমুখ

এছাড়াও উপজেলা ছাত্রনেতা শাহ্ এমরান, কবির হোসেন, সাব্বির হোসেন, আতিক হোসেন ও আলামিনসহ উপজেলা ও পৌর বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলসহ অঙ্গ-সহযোগি সংগঠনের নেতা-কর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • রাজনীতি এর আরও খবর