• ঢাকা
  • শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১২ জুন, ২০২২
সর্বশেষ আপডেট : ১২ জুন, ২০২২

চাঁদপুর জেলা প্রশাসক’কে চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাবের ফুলেল শুভেচ্ছা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

স্টাফ রিপোর্টার:
চাঁদপুর জেলা প্রশাাসক মো. কামরুল হাসানকে ফুলেল শুভেচ্ছাসহ শুভেচ্ছা বিনিময় করেছেন নবগঠিত চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাবের সদস্যবৃন্দ। গতকাল ১২ জুন রোববার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে ফুলেল শুভেচ্ছা বিনিময় করা হয়।

ফুলেল শুভেচ্ছা বিনিময়ে কালে চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাবের আহ্বায়ক ও দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক আবদুর রহমানের সভাপতিত্বে এবং সদস্য সচিব ও দৈনিক প্রভাতী কাগজ পত্রিকার প্রকাশক ও সম্পাদক আবদুল আউয়াল রুবেলের সার্বিক পরিচালনায় এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা সাংবাদিক ক্লাবের যুগ্ম-আহ্বায়ক ও দৈনিক চাঁদপুর প্রতিদিন পত্রিকার প্রকাশক ও সম্পাদক ইকবাল হোসেন পাটওয়ারী, যুগ্ম-আহ্বায়ক ও দৈনিক আলোকিত চাঁদপুর পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ জাকির হোসেন, সদস্য দৈনিক মানবকন্ঠ পত্রিকার চাঁদপুর জেলা প্রতিনিধি শাহাদাত হোসেন শান্ত, দৈনিক প্রিয় চাঁদপুর পত্রিকার প্রকাশক ও সম্পাদক বোরহান উদ্দিন ডালিম, দৈনিক আমাদের সময় পত্রিকার চাঁদপুর জেলা প্রতিনিধি এম এ লতিফ এবং দৈনিক চাঁদপুর পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক কে এম মাসুদসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

ফুলেল শুভেচ্ছা বিনিময়কালে জেলা প্রশাসক কামরুল হাসান বলেন, সাংবাদিকদের কল্যাণের স্বার্থে সব সময় আমরা পাশে থাকবো। আমরা মিলেমিশেই চাঁদপুরের উন্নয়ন কার্যক্রমকে এগিয়ে নিবো। আপনাদের যেকোন প্রয়োজনে জেলা প্রশাসনের দরজা সব সময় খোলা।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!