• ঢাকা
  • মঙ্গলবার, ৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ৯ জুন, ২০২২
সর্বশেষ আপডেট : ৯ জুন, ২০২২

শাহরাস্তি উপজেলা ও পৌর ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মো. জামাল হোসেনঃ
প্রধানমন্ত্রী আওয়ামালীগ সভাপতি দেশরত্ন জননেত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি ও হত্যার হুমকির প্রতিবাদে চাঁদপুরের শাহরাস্তি উপজেলা ও পৌর ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

৮ই জুন বুধবার বিকালে বিক্ষোভ মিছিলটি শাহরাস্তি গেইট দোয়াভাঙ্গা হয়ে মেহের বাসষ্ট্যান্ড হয়ে কালিয়াপাড়ায় এসে প্রতিবাদ সভায় মিলিত হয়।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক, চাঁদপুর জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য মো: কামরুজ্জামান মিন্টু।

প্রধান অতিথি তার বক্তব্য বলেন, জাতির জনকের কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ন মন্তব্য ও হত্যার হুমকী জাতি মেনে নিবেনা। বিএনপি জামাতের এজেন্ট ছাত্রদল নামধারী জুয়েলকে অতিদ্রুত আইনের আওতায় এনে কঠিন শাস্তির দাবী জানান।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মোহাম্মদ আদেল, চৌধুরী মোস্তফা কামাল, সাবেক চাঁদপুর জেলা ছাত্রলীগ সদস্য হুমায়ুন কবির হিরো, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ সদস্য মাহবুব আলম চৌধুরী, সাবেক ছাত্রনেতা মহসিন পাটোয়ারী, আলমগীর কবির পলাশ।

উপজেলা ও পৌর ছাত্রলীগ নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন শাহরাস্তি উপজেলা ছাত্রলীগের নেতৃত্ব প্রত্যাশী চাঁদপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইস্কান্দার মির্জা সুমন,

উপ-ক্রীড়া বিষয়ক সম্পাদক মাজহারুল ইসলাম বাবলা, ছাদত্রলীগ নেতা সোহরাভ হোসেন সৌরভ, মেহেদী হাসান পলাশ, সাজ্জাদ হোসেন জুয়েল, পৌর ছাত্রলীগ নেতা আবু সাঈদ প্রমুখ।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর