• ঢাকা
  • শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১ জুন, ২০২২
সর্বশেষ আপডেট : ১ জুন, ২০২২

চাঁদপুরে নবাগত জেলা প্রশাসক কামরুল হাসানের যোগদান

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
চাঁদপুরের নবাগত জেলা প্রশাসক কামরুল হাসানকে ফুলে দিয়ে বরণ করে নেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইমতিয়াজ হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) মোহাম্মদ নাসির উদ্দিন সরোয়ার, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোছামৎ রাশেদা আক্তার ।

চাঁদপুরের নবাগত ২২তম জেলা প্রশাসক কামরুল হাসান যোগদান করেছেন। বুধবার (০১ জুন) দুপুরে তিনি সড়ক পথে ঢাকা থেকে চাঁদপুর সার্কিট হাউজে এসে পৌঁছান।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইমতিয়াজ হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) মোহাম্মদ নাসির উদ্দিন সরোয়ার, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোছামৎ রাশেদা আক্তার নবাগত জেলা প্রশাসককে ফুলে দিয়ে বরণ করেন।

পরে তিনি একই স্থানে চাঁদপুর জেলা প্রশাসনের সকল কর্মকর্তাদের সাথে পরিচিত সভা করেন।

পরিচিতি সভা পূর্বে উপস্থিত চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি গিয়াস উদ্দিন মিলন, সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, সহ-সভাপতি এএইচএম আহসান উল্লাহ, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভনসহ জাতীয় ও স্থানীয় গণমাধ্যমকর্মীদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

এদিকে নবাগত জেলা প্রশাসক কামরুল হাসানকে চাঁদপুরের জেলা প্রশাসক হিসেবে যোগদান করায় অভিনন্দন জানিয়েছেন জেলার বিভিন্ন পেশা শ্রেনীর লোকজন। সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই জেলা প্রশাসকের যোগদানের ছবি দিয়ে অভিনন্দন জানান।

প্রসঙ্গত, জেলা প্রশাসক পদে পদায়নের পূর্বে মো. কামরুল হাসান স্বাস্থ ও পরিবার কল্যাণ মন্ত্রীর একান্ত সচিব (উপসচিব) পদে কর্মকর্তরত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!