• ঢাকা
  • মঙ্গলবার, ৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩১ মে, ২০২২
সর্বশেষ আপডেট : ৩১ মে, ২০২২

হাইমচরে মাদক অভিযানে হামলায় ৩ পুলিশ আহত, ২২ পিস ইয়াবাসহ আটক ২

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

স্টাফ রিপোর্টার:

চাঁদপুর হাইমচরে মাদক ব্যবসায়ীদের দলবদ্ধ হামলার শিকার হয়ে আহত হয়েছেন হাইমচর থানার তিন পুলিশ সদস্য। এ ঘটনায় দুই মাদক বিক্রেতাকে গ্রেফতার ও তাদের কাছ থেকে ২২ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

৩০ মে সোমবার রাত সাড়ে আটটার দিকে হাইমচর উপজেলার মহজমপুর গ্রাম দুদুর দোকানের সামনে এ ঘটনা ঘটে।

জানা যায়,উপ পুলিশ পরিদর্শক সঞ্জিত কুমার ও আবুল কালাম আজাদসহ সংগীয় ফোর্স নিয়মিত মাদকবিরোধী অভিযানে নামেন। মহজমপুর গ্রামে স্থানীয় চিহ্নিত ইয়াবা কারবারিদের চ্যালেঞ্জ করলে দুইজনের কাছ থেকে ২২ পিস ইয়াবা উদ্ধার এবং পুলিশ মাদক ব্যাবসার দায়ে ২ জনকে আটক করে। তারা হলো মোঃ মনির পাটওয়ারী, পিতা, নুর মোহাম্মদ পাটওয়াী, গ্রাম উত্তর আলগী । ২) মোঃ রাজীব খান মিথুন , পিতা আঃ রহমান খান, থানা – শরীয়তপুর সদর।

এ সময় হামলায় পুলিশের ৩ সদস্য আহত হয়। আহত পুলিশ সদস্যরা হলেন -কং এমরান, কং শরিফ, কং আমিনুল। বর্তমানে তারা হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে।

জহিরুল ইসলাম সোহেল পাটওয়ারী নামে একজন পুলিশের উপর এ হামলার নেতৃত্ব দেন বলে স্থানিয় সূত্রে জানা গেছে। সে হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর হোসেন পাটওয়ারীর আপন ছোট ভাই।

এ বিষয়ে হাইমচর থানার ওসি আশরাফ উদ্দিন বলেন,পুলিশের মাদক বিরোধী নিয়মিত অভিযান চলাকালে মাদক কারবারীকে চ্যালেঞ্জ করলে তারা পুলিশের উপর হামলা চালায় । এতে আমাদের তিন জন পুলিশ সদস্য আহত হয় এবং হাসপাতালে চিকিৎসা নিয়েছে।

আমরা দুজনকে ২২ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছি এবং হামলায় যারা জড়িত তাদের বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এ ঘটনায় আটক মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে রাতেই হাইমচর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • সারা দেশ এর আরও খবর