• ঢাকা
  • মঙ্গলবার, ৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৮ মে, ২০২২
সর্বশেষ আপডেট : ২৮ মে, ২০২২

হাইমচরে ৩টি প্রাইভেট ডায়গনস্টিক সেন্টার সিলগালা, ২টিকে জরিমানা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

হাইমচর প্রতিনিধিঃ

হাইমচরে অনিবন্ধিত ৩টি প্রাইভেট ডায়গনস্টিক সেন্টার সিলগালা করে দিয়েছে উপজেলা প্রশাসন। নিবন্ধন নবায়ন না করায় আরও ২টি ডায়গনস্টিক সেন্টরকে জরিমানা করা হয়েছে।

শনিবার ২৮ মে’ বেলা ১১ টায় স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশে হাইমচর উপজেলার সদর আলগী বাজারে অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার চাই থোয়াইহলা চৌধুরী। উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ অভিযান চালিয়ে ৩টি প্রাইভেট ডায়গনস্টিক সেন্টরকে সিলগালা ও ২টি ডায়গনস্টিক সেন্টারকে জরিমানা করা হয়।

ইউনিক ডায়গনস্টিক সেন্টারকে সিলগালা করার সংবাদ পেয়ে সেবা ডায়গনস্টিক সেন্টার ও রিমটাচ ডায়গনস্টিক সেন্টার বন্ধ করে পালিয়ে গেলে তা সিলগালা করে দেয়া হয়। এছাড়া নিউ প্যানেসিয়া ডায়গনস্টিক সেন্টার ও ল্যাব সাইন্স ডায়গনস্টিক সেন্টারের নিবন্ধন নবায়ন না থাকায় ৩ হাজার টাকা করে জরিমানা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, হাইমচর স্বাস্থ্যকমপ্লেক্স প.প.কর্মকর্তা ডা. মো. বেলায়েত হোসেন, আরএমও ডা. মামুন রায়হান, হাইমচর থানা এসআই মো. শহিদুল্লাহ, উপজেলা প্রেসক্লাব, হাইমচর সাধারণ সম্পাদক সাহেদ হোসেন দিপু।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার চাই থোয়াইহলা চৌধুরী বলেন, স্বাস্থ্য অধিদপ্তরে অনুমোদন বিহীন ডায়গনস্টিক সেন্টার গুলো বন্ধ করে দেয়ার জন্য ঘোষনা দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর। তারই আলোকে আজ আমরা হাইমচরে অভিযান চালিয়ে অনিবন্ধনকৃত ডায়গনস্টিক সেন্টারগুলোতে তালা ঝুলিয়ে সিলগালা করে দেয়া হয়েছে। নিবন্ধন পাওয়ার পর এ সকল ডায়গনস্টিক সেন্টার চালু করতে পারবে। নিবন্ধনকৃত কাগজ ছাড়া কোন অনিবন্ধিত ডায়গনস্টিক সেন্টার খোলা রাখা যাবে না। অনিবন্ধনকৃত ডায়গনস্টিক সেন্টার বন্ধে অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • সারা দেশ এর আরও খবর