• ঢাকা
  • মঙ্গলবার, ২৬শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৫ মে, ২০২২
সর্বশেষ আপডেট : ২৫ মে, ২০২২

প্রধানমন্ত্রীকে কটূক্তির প্রতিবাদে হাজীগঞ্জ পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদি হাছান রাব্বির নেতৃত্বে বিক্ষোভ মিছিল

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তির প্রতিবাদে হাজীগঞ্জ পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদি হাছান রাব্বির নেতৃত্বে বিােভ মিছিল।

বিশেষ প্রতিনিধি:

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তির প্রতিবাদে হাজীগঞ্জ পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদি হাছান রাব্বির নেতৃত্বে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকেলে হাজীগঞ্জ বিশ্বরোড চৌরাস্তা থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পশ্চিম মধ্য বাজার হাজীগঞ্জ প্লাজার সামনে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষে পশ্চিম বাজার এসে মিছিলটি শেষ হয়।

হাজীগঞ্জ প্লাজার সম্মুখে অনুষ্ঠিত সংপ্তি সমাবেশে পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদি হাছান রাব্বি বলেন, প্রধানমন্ত্রী ও ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে কটুক্তি করায় অবিলম্বে ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলকে গ্রেফতার করতে হবে।

তিনি বলেন, হাজীগঞ্জ পৌর ছাত্রলীগ স্বাধীনতাবিরোধী সকল অপশক্তির ষড়যন্ত্র মোকাবিলা করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে সর্বদা প্রস্তুত আছে। ছাত্রদলের সন্ত্রাসীরা আমাদের নেত্রীকে নিয়ে যে কটূক্তি করেছে, তার উত্তম জবাব দেওয়া হবে।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন পৌর ছাত্রলীগের সহ-সভাপতি মো. সাদ্দাম হোসেন রানা, কানন চৌধুরী, মো. বাবু, সহ সম্পাদক মোস্তফা, রাকিব, শরীফ খান, আইন বিষয়ক সম্পাদক এমরান হোসেন, উপ-দপ্তর সম্পাদক নুরুন নবী, উপ-প্রচার সম্পাদক মাহফুজুর রহমান মিলন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হুমায়ুন আজাদ, ছাত্রলীগ নেতা আ. সালাম, মো. বোরহান, সাগর প্রমূখ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • রাজনীতি এর আরও খবর
error: Content is protected !!