• ঢাকা
  • রবিবার, ২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
প্রকাশিত: ১ মে, ২০২২
সর্বশেষ আপডেট : ১ মে, ২০২২

ফরিদগঞ্জে প্রজ্জ্বলের ঈদ উপহার পেয়ে খুশি সুবিধাবঞ্চিত শিশুরা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ফরিদগঞ্জ প্রতিনিধি:
দুই বেলা খাবারের ব্যবস্থা করতে গিয়ে পরিবারের শিশুদের স্কুলের পাঠানোর সুযোগ হয়নি। কখনো সৌভাগ্য হয়নি একটা ভালো পোশাক পরার কিংবা পছন্দ অনুযায়ী খাবার খাওয়ার। সমাজের মানুষদের একটা বড় অংশ যখন নিজেদের নিয়ে ব্যস্ত, তখনই ফরিদগঞ্জে কয়েকজন তরুণ শিক্ষার্থীরা মিলে গড়ে তুলেছেন সুবিদা বঞ্চিত শিশু ও সামাজিক সংগঠন প্রজ্জ্বল। প্রজ্জ্বলন সংগঠনটি প্রতিষ্ঠারপর থেকেই সুবিদাবঞ্চিত শিশুদের পাঠদানের পাশাপাশি বিভিন্ন উৎসবে বা দিবসে নানা আয়োজন করে থাকে। তারই অংশ হিসেবে এবার সুবিধাবঞ্চিত শিশুদের ঈদ উপহার দিলো প্রজ্জ্বলন।
ঈদ উপহার নতুন জামা পেয়ে হাসি ফুটেছে সুবিদাবঞ্চিত ওইসব শিশুদের মুখে।

ফরিদগঞ্জ প্রেসক্লাব চত্বরে ৩০ এপ্রিল শনিবার দুপুরে প্রজ্জ্বলনের ঈদ উপহার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা বাসসের প্রতিনিধি ও ফরিদগঞ্জ উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি (বিআরডিবি)’র চেয়ারম্যান সালাম আজাদ জুয়েল। বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের সদস্য সাইফুল ইসলাম (রিপন)।

অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে তিনি বলেন, আজকের শিশু আগামী দিনের কর্ণধার। তাই তাদের কল্যাণার্থে ও সুস্থ মানসিকতার বিকাশে সর্বস্তরের সচেতন মানুষকে এগিয়ে আসতে হবে। এসব পথশিশু ঈদের আগে নতুন, ভালো এবং উন্নতমানের জামা কাপড় পেয়ে খুশিতে আর মহানন্দে আত্মহারা। পাশাপাশি সুবিধা বঞ্চিত শিশুদের মৌলিক চাহিদা পূরণে সব সময় অবহেলিত ও সুবিধা বঞ্চিত শিশুদের পাশে আমি আছি এবং আগামীতেও থাকব।

এসময় প্রজ্জ্বলনের প্রতিষ্ঠাতা খাদিজা তাসনীম’র সভাপতিত্বে ও সদস্য সচিব শামীম হাসানের পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, দৈনিক আজকের পত্রিকার সংবাদদাতা গাজী মমিন, ফরিদগঞ্জ বর্ণমালা কিন্ডারগার্টেনের প্রতিষ্ঠাতা পরিচালক মামুন হোসাইন,মেঘনা বার্তার সংবাদাতা আবদুল কাদির, সংবাদ সারাবেলার সংবাদদাতা জসিম, ফরিদগঞ্জ পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শান্ত, প্রজ্জ্বলনের শিক্ষক প্রতিনিধি তৌহিদুর রহমান রণি,জাহিদুল ইসলাম রাসেল, তাহসিন মিলন, শাকিল হোসেন প্রমুখ.

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • ফরিদগঞ্জ এর আরও খবর